বাংলা সিরিয়াল

মিঠাইকে হারিয়ে সেরার সেরা অভিনেত্রীর পুরস্কার পেল ফুলঝুরি,সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগরে দিল অনুরাগীরা

বেশ কিছুদিন ধরে আমরা দেখতে পাচ্ছি টিআরপির লড়াইয়ে মিঠাইয়ের স্থান বেশ নিচে নেমে যাচ্ছে। মিঠাই এর জায়গা নিয়ে নিয়েছে, গাঁটছাড়া ধারাবাহিক। এবার মিঠাই কে পিছনে ফেলে সেরার সেরা অভিনেত্রীর অ্যাওয়ার্ড জিতে নিলেন মানালি। তারপর শুরু হয় সোশ্যাল মিডিয়ায় এই দুই অভিনেত্রীর অনুগামীদের মধ্যে বচ্চসা।

সম্প্রতি ২০২২ সালের কলাকৃতী অ্যাওয়ার্ড অনুষ্ঠানে ছোটপর্দার সেরা অভিনেত্রীর অ্যাওয়ার্ড’-পেয়েছেন অভিনেত্রী মানালি দে। এই অভিনেত্রী ধূলিকণা ধারাবাহিকে ফুলঝুরি চরিত্রে অভিনয় করছেন। সম্প্রতি লালন ফুলঝুরি দর্শকদের মন জয় করে নিয়েছে। যার জন্য বিগত সপ্তাহ গুলিতে ধূলিকণা ধারাবাহিক টিআরপি তালিকায় বেশ ভালই ফল করেছে। আর মানালি এবার পুরস্কার পাওয়ার পর থেকেই মিঠাই এবং মানালির অনুগামীদের মধ্যেই শুরু হয় লড়াই।

ওই পুরস্কার পাওয়ার মঞ্চ থেকে মানালি ছবি তুলে সেই ছবিটি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়াতে। এরপরে মানালির অনুগামীরা সোশ্যাল মিডিয়াতে সেই ছবিটি শেয়ার করেছে। মানালিরর অনুগামীরা মিঠাই কে উদ্দেশ্য করে বলতে থাকেন যে ৪৪-৪৬ সপ্তাহ ধরে টিআরপি তালিকায় প্রথম স্থান অধিকার করা মানেই কিন্তু সেরা সেরা নয়।

এরপরে মিঠাইয়ের অনুগামীরা বলতে থাকেন যে টিআরপি লিস্ট তৈরি হয় দর্শকদের জনপ্রিয়তার ভিত্তিতে। তাই এত সপ্তাহ ধরে দর্শকরা ভালোবেসেছে মিঠাই রানীকে। আবার অনেকে বলেছেন যে গাঁটছড়া আগে ৪৬ সপ্তাহ ধরে টিআরপি তালিকায় প্রথম স্থান অধিকার করে দেখাক। অকারণে সৌমিতৃষ্ণার সঙ্গে মানালিকে তুলনা করে লড়াই করছে সোশ্যাল মিডিয়া বাসীরা। এক একটা ধারাবাহিকের পেছনে বহু মানুষের অক্লান্ত পরিশ্রম রয়েছে তাই কোনো অভিনেতা অভিনেত্রীকে তুলনা করে ছোট করাটা উচিত নয়।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।