বাংলা সিরিয়াল

স্বাধীনতা দিবসের দিনে সুইমিং স্যুট পড়ে পরে শুভেচ্ছা জানিয়ে ট্রোলের শিকার গাঁটছড়ার দ্যুতি!

সদ্য পালিত হয়েছে দেশের ৭৫ তম স্বাধীনতা দিবস। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর উদ্যোগে এবা্য ভারতবর্ষে দুদিন ধরেই পালন করা হচ্ছে আজাদীকা অমৃত মহোৎসব। ১৫ ই আগস্ট এর দিন মানুষের মন যেন আলাদা আনন্দে মেতে ওঠে। সারাদিন ধরেই বিনোদন জগতের মানুষেরা সোশ্যাল মিডিয়ায় স্বাধীনতা দিবস নিজেদের মতন করে উদযাপন করছেন। কেউ নানা ছবি পোস্ট করে ভারত মাতা কে স্বাধীনতার শুভেচ্ছা জানাচ্ছে। কেউ কেউ নানা ভিডিও বানিয়ে পোস্ট করেছেন। টলিপাড়ার অভিনেতা অভিনেত্রীরা ও নানান জায়গায় পতাকা উত্তোলন করতে গেছেন আবার কেউ কেউ বেড়াতেও বেরিয়ে গেছেন।।

তবে গাঁটছড়া ধারাবাহিকের দ্যুতি অর্থাৎ শ্রীমা ভট্টাচার্য তার নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে এমনই কিছু ছবি পোস্ট করেছেন যা দেখে উত্তেজিত জনতা। গাঁটছড়া ধারাবাহিকে সম্প্রতি শুটিং চলছে উড়িষ্যাতে। তাই এই ধারাবাহিকের সমস্ত টিম পাড়ি দিয়েছে উড়িষ্যাতে।

শুটিং করতে গিয়ে তারা সুইমিংপুলে কিছু ছবি তুলেছে। সুইমিং এর স্যুট পরা সেই ছবি শ্রীমা ভট্টাচার্য তার সোশ্যাল মিডিয়াতে পোস্ট করে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানিয়েছেন। ছবিগুলির ক্যাপশনে তিনি লিখেছেন ভালো থাকুক, শত বাঁধার মধ্যে থেকেও মনের কোণে থাকা ছেলেমানুষী গুলো স্বাধীন হোক রোজ।

তবে তার এই পোস্ট থেকে স্পষ্ট বোঝা যাচ্ছে যে তিনি সুইমিং স্যুট পরা স্বাধীনতাকেই বোঝাতে চেয়েছেন। কিন্তু এই বিষয়টাকে অনেক মানুষই ভালো চোখে নেননি। কিন্তু অনেকের মতে ভারতবর্ষের বহু মানুষ রক্ত ক্ষয়ই সংগ্রামের মধ্যে দিয়ে ভারত মাতা কে স্বাধীনতা এনে দিয়েছে। সেটা সুইমিং সুট পরা স্বাধীনতার জন্য নয়। কেউ কেউ আবার বলেছেন যে শ্রীমা একজন অভিনেত্রী তাই তিনি যা খুশি তাই পড়তে পারেন তবে এই ধরনের ছবি দিয়ে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা লেখা, তার কখনোই উচিত হয়নি। স্বাধীনতা দিবস প্রতিটা ভারতবর্ষের মানুষের কাছেই একটা গর্বের দিন আর এই দিনটিকে নিয়ে বর্তমান প্রজন্মের মানুষজনের হেউ করা কখনোই উচিত নয়।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।