বাংলা সিরিয়াল

অবশেষে দীর্ঘ ১৩ দিন পর হাসপাতাল থেকে ছুটি পেয়ে পরিবারের কাছে ফিরলেন অভিনেত্রী কনীনিকা বন্দ্যোপাধ্যায়, অস্ত্রোপচারের পর বর্তমানে সুস্থ রয়েছেন তিনি

গুরুতর অস্ত্রোপচার সেরে অবশেষে চেন্নাই থেকে সুস্থ হয়ে ফিরলেন অভিনেত্রী কনিনীকা বন্দ্যোপাধ্যায়। দীর্ঘ ১৩ দিনের ছুটি নিয়েছিলেন নিজের কর্মজীবন থেকে। অসুস্থতার কারণে চিকিৎসার জন্য গেছিলেন সুদূর চেন্নাইতে। মেরুদন্ডের অষ্টপ্রচার হয়েছে তার। খুব একটা সহজ ছিল না এই অস্ত্রপ্রচার তবে বর্তমানে অনেকটাই সুস্থ রয়েছেন অভিনেত্রী। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নিজের পরিবারের সঙ্গে ছবিও পোস্ট করেছেন। স্বামী সন্তানের সঙ্গে ছবি পোস্ট করে তাদের সকলকে ধন্যবাদ জানিয়েছেন যারা কণিনীকার এই বিপদের সময় পাশে ছিলেন।

অস্ত্রোপ্রচারের সময় মানসিকভাবে কোনো রকম কষ্ট পাননি অভিনেত্রী। তিনি পুরো বিশ্বাস রেখেছিলেন যে সকলের ভালোবাসা এবং শুভ কামনায় তিনি আবারও ফিরে আসবেন। হাসপাতালের ডাক্তার নার্স সহ সকলকে ধন্যবাদ জানিয়েছেন কণিকা। পাশাপাশি নিজের ভক্তদেরও অসংখ্য ধন্যবাদ জানিয়েছেন। যারা তার শুভ কামনায় তাকে বার্তা পাঠিয়েছিলেন।

অভিনেত্রী জানিয়েছেন তিনি বর্তমানে অনেকটাই সুস্থ। কিন্তু পুরোপুরি সুস্থ হয়ে উঠতে আরো কিছুটা সময় লাগবে। কনিনীকাকে আমরা স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক আয় তবে সহচরীতে অভিনয় করতে দেখতে পেয়েছি। সেখানে অভিনয় করে বিপুল জনপ্রিয়তা পেয়েছিলেন অভিনেত্রী। এর আগে অবশ্য বহু জনপ্রিয় ধারাবাহিকে দেখা গিয়েছিল তাকে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।