বাংলা সিরিয়াল

ভাতের হোটেলে কাজ নিলো গৌরী! ঈশান‌ও গৌরীর খোঁজে হাজির হলো সেখানে! ঈশান কি খুঁজে পাবে গৌরীকে?

জি বাংলা জনপ্রিয় ধারাবাহিক গৌরী এলো তে কঠিন সত্যের মুখোমুখি হয়েছে গৌরী এবং ঘোষাল পরিবার ঘোষাল পরিবার। গৌরীর জন্ম রহস্যের কথা গৌরীর দাদু সকলকে ঘোষাল পরিবারের সবার সামনে খুলে বলে গৌরীর বাবা যখন গৌরীর একটি মিথ্যা জন্ম কুণ্ডলী বানিয়ে এনেছিল তখন গৌরীর দাদু সবার সামনে বলে যে গৌরীর জন্ম কুণ্ডলী বানানো সম্ভব নয় কারণ তাকে কুড়িয়ে পেয়েছেন তারা। এরপর শৈল মা বলতে থাকেন যে একটা জাত কুলহীন মেয়ে ঘোষাল বাড়ির বউ হতে পারে না। এরপর গৌরী বাড়ি থেকে বেরিয়ে যায়।

পরে গৌরীর শ্বশুর এবং অন্যান্যরা যারা গৌরীকে ভালবাসে তারা গৌরীকে বাড়িতে ফিরিয়ে আনলেও ধূর্যটি বাবা প্ল্যান করে গৌরীকে নিজের আশ্রমে নিয়ে যাওয়ার তখনই মা কালী গৌরীকে দেখা দেয় এবং তাকে পথ দেখিয়ে বলে যে সে যেন এখান থেকে চলে যায় এবং সেখানে যায় যেখানে মানুষের তাকে দরকার আছে। এরপর গৌরী বাড়ির বাইরে বেরিয়ে পড়ে।

অন্যদিকে গৌরী বাড়ির বাইরে বেরিয়ে পড়ার পরে ঈশান ও বাড়ি ফিরে আসে। বাড়ি ফিরে এসে গৌরীর খোঁজ করতে থাকে এবং গৌরীকে ফিরে না পেয়ে সে গৌরীর বাপের বাড়ি চলে যায়। গৌরীর বাপের বাড়ি গিয়ে সে গৌরীর দাদু এবং তার বাবার মুখ থেকে সমস্ত সত্যিটা জানতে পারে এবং জানতে পারে যে গৌরীর জন্মের রহস্যর কথা জানতে পেরেই সবাই তাকে তাড়িয়ে দিয়েছে। এরপর ঈশান গৌরী কে খুঁজতে বেরোয়।

অন্যদিকে দেখা যায় যে গৌরী যখন একটি ভাতের হোটেলের পাশ দিয়ে যাচ্ছিল তখন হোটেলের মালকিন তাকে জোর করে খেতে বসায়। কিন্তু পরে যখন গৌরী টাকা ছাড়া বেরিয়ে যাচ্ছিল তখন তাকে ধরে আর বলে টাকা না দিয়ে যাওয়া যাবে না। গৌরী তখন বলে টাকা তো নেই তুমি বরং বল আমাকে কি কাজ করতে হবে? এরপর দেখা যায় ভাতের হোটেলে কাজ করছে গৌরী। সবার বাসন মেজে দিচ্ছে সে। অন্যদিকে ঈশান গৌরীকে খুজতে সেখানেই হাজির হয়েছে। গৌরী সব কাজ সেরে হোটেলে ঢুকে গেলে ঈশানের মনে হয় যে গৌরি তার আশেপাশেই আছে। তবে কি ঈশান এবার খুঁজে পাবে গৌরীকে?

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।