বাংলা সিরিয়াল

দেখুন, এই সাজে কী অপূর্ব লাগছে মিঠাইকে! সোশ্যাল মিডিয়ায় আবারও ভাইরাল হল সৌমিতৃষার ভিডিও, রিল লাইফে যাই হোক না কেন রিয়েল লাইফে ঝড় তুলছে মিঠাই

বর্তমানে টেলিভিশন চ্যানেলগুলির টিআরপির হাড্ডাহাড্ডি লড়াই চলে ধারাবাহিক গুলিকে ঘিরে। বর্তমানে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক “মিঠাই”। এখনো সে বাংলার সেরা ধারাবাহিকে স্থির হয়ে রয়েছে। এই ধারাবাহিকের মুখ্য চরিত্র মিঠাই। এই চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু। ধারাবাহিকটি শুরু হওয়ার পর থেকেই জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন সৌমিতৃষা। বর্তমানে রিল লাইফের পাশাপাশি ব্যাপকভাবে সোশ্যাল মিডিয়ায় একটিভ থাকেন অভিনেত্রী। মাঝেমধ্যেই বেশ কিছু পোস্ট করে দর্শকদের চমকিত করেন তিনি। তেমনি আবার তিনি একটি ভিডিও পোস্ট করেছেন যা সোশ্যাল মিডিয়ায় এখন ভাইরাল।

ভিডিওটিতে দেখা যাচ্ছে সৌমিতৃষা পরনে রয়েছেন একটি রানী কালারের লং টপ। অভিনেত্রীর গলায় রয়েছে একটি সিলভার কালারের জাঙ্গ জুয়েলারি। ঠোঁটে মিষ্টি লাল রঙের লিপস্টিক। আর খোলা চুল যেন একেবারে অপ্সরা তিনি। ভিডিওটির সাথে অভিনেত্রী গান এড করেছেন। সচেত – পরম্পরা গাওয়া “যুগ যুগ জিভে”। আর তার সাথে সাথে দেখা যাচ্ছে অভিনেত্রী ব্যক্ত করছেন তার অভিব্যক্তি। এই ভিডিওটি পোস্টটা হয় কিছুক্ষণের মধ্যেই সোশ্যাল মিডিয়ায় আগুনের মতো ছড়িয়ে গিয়েছে। ভিডিওটি কুড়িয়েছে প্রচুর মানুষের ভালোবাসা।

ভিডিওটির কমেন্ট সেকশনে দেখা যাচ্ছে একজন বলছেন, “কিসি কি নাজার না লাগে”, আর এক জন বলছেন “সুইটেস্ট লেডি”, অভিনেত্রীর আরেক অনুরাগী বলছেন, “বিউটি কুইন”। এছাড়াও আছে প্রচুর কমেন্ট যা লেখা হয়েছে একটি দীর্ঘ প্যারা জুড়ে। আর তাছাড়াও ভালোবাসা প্রকাশের জন্য ব্যবহার করা হয়েছে লাল রংয়ের হৃদয়ের ইমোজি, আগুনের ইমোজি। মিঠাই খ্যাত অভিনেত্রী সৌমিতৃষা এই কদিনের মধ্যেই বেশ জনপ্রিয়তা অর্জন করেছেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।