বাংলা সিরিয়াল

আবার খুব ভালো ধারাবাহিকে আচমকা পড়লো কোপ! টিআরপি নেই তাই বন্ধ হচ্ছে জনপ্রিয় ধারাবাহিক, কাঁদছে দর্শকরা

সম্প্রতি ধারাবাহিক জগৎ থেকে একের পর এক খারাপ খবর পাওয়া যাচ্ছে। যাতে বেশ মন খারাপ ধারাবাহিক প্রেমীদের। শেষ হয়ে গেছে একের পর এক ধারাবাহিক। TRP রেটিং কম থাকার কারণেই শেষ হয়ে যাচ্ছে বেশ কয়েকটি ধারাবাহিক। ইতিমধ্যেই স্টার জলসার কিছু ধারাবাহিক শেষ হয়ে গিয়েছে। আর কিছুদিনের মধ্যেই শেষ হতে চলেছে মন ফাগুন এবং জি বাংলার উমা। এই ধারাবাহিক গুলির পরিবর্তে শুরু হবে নতুন ধারাবাহিক। একসময় এই উমা এবং মন ফাগুন ধারাবাহিক ছিল দর্শকদের অত্যন্ত পছন্দের ধারাবাহিক। সেরা দশের মধ্যে এদের টিআরপি রেটিং ছিল নজর কারা। কিন্তু সময়ের সাথে এই ধারাবাহিক গুলি ফিকে হয়ে পড়ছে। তাই বাধ্য হয়েই বন্ধ করে দেয়া হচ্ছে চ্যানেলের পক্ষ থেকে।

আবার অন্যদিকে কালার্স বাংলার জনপ্রিয় এক ধারাবাহিক শেষের পথে একসময় বাংলা ধারাবাহিকগুলি বেশিরভাগই ভগবান নির্ভর ছিল। বিভিন্ন দেবদেবীর কাহিনী অবলম্বনে গড়ে উঠতে ধারাবাহিকগুলি। কিন্তু বর্তমানে সেই দেবদেবীর কাহিনী অবলম্বন গড়ে ওঠা ধারাবাহিকগুলি খুবই কম দেখানো হয়। কিন্তু কালার্স বাংলার তেমনি এক জনপ্রিয় ধারাবাহিক ছিল ‘জয় জগন্নাথ’। আধ্যাত্মিক গল্প নিয়ে এই একটি মাত্রই ধারাবাহিক ছিল বেশ জনপ্রিয়। এবার সেটিও বিশেষ কোনো কারণে শেষ হতে চলেছে।

মাত্র ৯ মাস ধরে চলেছে কালার্স বাংলার এই ধারাবাহিক। মাত্র ৯ মাসের জার্নি হলেও দর্শকের খুব পছন্দের ধারাবাহিক ছিল এটি। কোন কারনে অন্যান্য ধারাবাহিকের তুলনায় এই ধারাবাহিককে টিআরপি একদমই কম ছিল। তার কারণেই ধারাবাহিক শেষ করে দেওয়া সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আগামী ২১শে আগস্টে এই ধারাবাহিক শেষ সম্প্রচারিত হবে। টেলিভিশনের পর্দায় সেই জায়গায় দেখা যাবে অন্য একটি ধারাবাহিক। মৌয়ের বাড়ি এবং মৌ এর বাড়ির সময় দেখা যাবে নতুন ধারাবাহিক ক্যানিংয়ের মিনু।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।