বাংলা সিরিয়াল

‘জবার মতো কোনো আইডিয়া ছাড়া ভুংতাং ভাবে নয় রীতিমত বোম স্কোয়াড ডেকে তাদের পরামর্শে বোম ডিক্টেভেট করলো মিঠাইয়ের সিড’ দাবি মিঠাই ভক্তের!

স্টার জলসা জনপ্রিয় ধারাবাহিক ‘কে আপন কে পর’। এই ধারাবাহিক জবা কে দেখা গিয়েছিল বাড়ির সাধারণ ব্যবহার করা কাঁচি নিয়ে বোমার তার কাটতে, যা নিয়ে সেই সময় ভয়ংকর রকম ভাবে ট্রোল হয়েছিলো। এরপর যখন জি বাংলার বঙ্গ সেরা ধারাবাহিক মিঠাই তে দেখানো হলো যে সিড‌ও একইভাবে বোমার তার কাটছে তখন ট্রোলিং শুরু হল। সকলে বলতে শুরু করলেন এই তো জবার ভাই চলে এসেছে। কিন্তু মিঠাই সেই সকল ট্রোলারদের উপযুক্ত জবাব দিয়ে প্রমাণ করে দিল মিঠাই সবার থেকে আলাদা।

জি বাংলার মিঠাই তে দেখানো হলো যে সিড রীতিমত বোম স্কোয়াড ডেকে এনে তাদের পরামর্শে তার কাটার চেষ্টা করছে। কিন্তু এই ঘটনার পর যে সমস্ত ট্রোলাররা এই বিষয়টিকে নিয়ে মিম বানিয়েছিলেন তারা আর প্রশংসা করলেন না। তাই মিঠাই ভক্তরা স্বাভাবিকভাবেই ক্ষুব্ধ হয়েছেন। একজন নেটিজেন সোশ্যাল মিডিয়ায় লিখেছেন,“ অনেকেরই মন্তব্য ছিলো সিড জবার মতো বোমার তার কাটতেছিলো এবং এটা নিয়ে হয়তো ট্রলও তারা করেছে… কিন্তু তাদের সব মন্তব্য এবং ধারণা গুলোকে ভুল প্রমাণিত করে দিয়েছে আজকের পর্বে…. জবা কোনরকম সাহায্য এবং আইডিয়া ছাড়াই ওটা করেছিলো যার জন্য ট্রল হতে হয়েছিলো কিন্তু সিডকে বোম স্কোয়াড এর লোক বুঝিয়ে দিচ্ছিলো কিভাবে বোমটা নষ্ট করতে হবে বা তার কাটতে হবে এবং কোন তারটা কাটতে হবে….”

আরেকজন যেমন লিখেছেন,“ প্রায় সিরিয়ালেই দেখা যায় কাঁচি দিয়ে আন্দাজ করে একটা তার কেটে বোম ডিফিউজ করে পেলে নায়ক নায়িকা। তখন কোনো সাংবাদিক তেড়ে আসেননি নিউজ করতে। এটা সিরিয়াল, বাস্তব নয়। মিঠাইয়ের প্রোমো দেখে সাংবাদিকগন প্রতিযোগিতা করে নিউজ করা শুরু করে দিল ‘কাঁচি দিয়ে বোম ডিফিউজ করছে সিড’ এই হেইডলাইন দিয়ে! এখন তারা কোথায়..?
এখন কেন নিউজ করছে না..!
বোম এক্সপার্ট, পুলিশ ফোর্স, কন্ট্রোল রুমে বসে অমির প্ল্যান এক্সিকিউট সব ফ্যাক্টর লেখিকা কি সুন্দর তুলে ধরেছেন। অন্যান্য সময় দেখা যায় ভিলেন নিজেই বোম সেটিং করে, নিজেই আবার এক্সপার্ট এর মতো কন্ট্রোল করে সব কিছু আর নায়ক-নায়িকা আন্দাজে একটা তার কেটে দিয়ে সবাইকে বাঁচিয়ে ফেলে”

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।