বাংলা সিরিয়াল

“নেক্সট সুশান্ত সিং রাজপুত ইন টি টাউন” – আদৃতের হোয়াটসঅ্যাপ এর ডিপি ফাঁস হল সোশ্যাল মিডিয়ায়! আর সেই দেখেই কুমন্তব্য বিরোধীদের

বিনোদন জগতের টাটকা টাটকা সমস্ত খবর সবসময়ই উপস্থিত থাকে সোশ্যাল মিডিয়ায়। এই জগতের এমন খবরের কোনো অভাব নেই। বিশেষত টেলি পাড়ার ধারাবাহিকের কলাকুশলীদের নিয়ে একটা ঝামেলা শেষ হয় তো সোশ্যাল মিডিয়া শুরু হয় আরেকটা ঝামেলা। তেমনি মিঠাই ধারাবাহিকের কলাকুশলীদের মধ্যেও এমনই হচ্ছে। একটা ঝামেলা সবই শেষ হয়েছিল এরই মধ্যে শুরু হলো আরো একটি। গতকাল নতুন করে শুরু হয়েছে আরও একটি ঝামেলা।

মিঠাই ধারাবাহিকের এই কলাকুশলীদের নিয়ে এর আগেও ঝামেলা হয়েছে। অর্থাৎ বুঝতেই পারছেন ঝামেলার কারণ কোন কলাকুশলীরা? হ্যাঁ ঠিকই ধরেছেন এবার আবারো ঝামেলার মুখ্য চরিত্র মিঠাই, উচ্ছে বাবু আর নন্দা। এর আগেও সোনা গিয়েছিল যে নন্দার সাথে নাকি সম্পর্ক আছে। অন্যদিকে মিঠাই পছন্দ করত আদৃতাকে। তাই নিয়েই মিঠাইয়ের দ্রুত তৈরি হয়েছিল আদৃত আর নন্দার সাথে। কিন্তু মাঝে শোনা যায় যে বিষয়টির মিটমাট হয়ে গিয়েছে। এমনকি আদৃত সবার সামনে বলেছিল যে নন্দা শুধুই তার বেস্ট ফ্রেন্ড এমনকি তারা ভাই বোনের মতো। মাঝে সব মিটমাট হয়ে আবার শুরু হলো নতুন ঝামেলার।

কিন্তু নতুন করে সেই ঝামেলার সূত্রপাত হলোই। কোথার থেকে সোশ্যাল মিডিয়ায় সবার সামনে চলে আসলো অভিনেতা আদৃত রায়ের হোয়াটসঅ্যাপ ডিপি। আর সেই ডিপিতেই দেখতে পাওয়া গেল আদৃত জড়িয়ে ধরে রয়েছেন কৌশাম্বীকে। আর এটা নিয়েই তোলপাড় হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। যদিও এইসব কোন কিছুরই সত্যতা যাচাই করা হয়নি আমাদের পোর্টালের পক্ষ থেকে।

একেতে মিঠাই ধারাবাহিক টিআরপি তুলতে পারছিল না বলে ধারাবাহিকের ভক্তরা খুবই বিতস্রদ্ধ হয়ে রয়েছেন। অন্যদিকে এই ধরনের ছবি নিয়ে এসে সোশ্যাল মিডিয়ায় তোলপাড় করে চলেছে বিপরীত পক্ষরা। এতে খুবই বিরক্তি প্রকাশ করছেন মিঠাই ভক্তরা। যদিও সোশ্যাল মিডিয়ার একাংশ পুরো ঘটনাটিতে বিশ্বাস করছেন। যে কারণে অনেকেই অনেক কথা লিখেছেন। একজন জিজ্ঞাসা করেছিল এই ছবিটা কোথা থেকে পাওয়া গিয়েছে। সেখানেই জানা যায় যে এটা নাকি আদৃতর হোয়াটসঅ্যাপ ডিপি। তারপরে একজন কমেন্ট করেছেন, “নেক্সট সুশান্ত সিং রাজপুত ইন টি টাউন”। এ ধরনের লড়াই সোশ্যাল মিডিয়াতে আগেও ছিল এখনো হচ্ছে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।