বাংলা সিরিয়াল

মোদক পরিবার কি পারবে কর্পোরেট পার্টিতে সবাইকে জড়ো করতে? মিঠাইয়ের দিকে তাকিয়ে সবাই, মিঠাই কি পারবে দাদুর মুখে হাসি ফোঁটাতে

বহুদিন ধরে নানান চক্রান্তের মধ্যে দিয়ে যাচ্ছে মিঠাইয়ের মোদক পরিবার। কিছুদিন ধরে জমি ও বাড়ি নিয়ে বিভিন্ন সমস্যা চলছে। এর ফলে বহুবার নানান প্রতিঘাতের সামনে এসে দাঁড়িয়েছে মোদক পরিবারের সদস্যরা। তারা যে ফের একবার নতুন সমস্যার মুখোমুখি হতে চলেছে তা ইতিমধ্যেই জেনে গেছেন দর্শকরা।

মিঠাই এর পরিবার বেশ বড় করে আয়োজন করেছিল একটি কর্পোরেট পার্টির। কিন্তু সেই পার্টিতে সবাই সময় মতো উপস্থিত হতে পারলেন না। অতিথিদের কাছে গাড়ি ঠিক সময় মত পৌঁছাতে পারিনি। পরিবারের সবাই যখন অধীর আগ্রহে অতিথিদের জন্য অপেক্ষা করছিল ঠিক সেই সময় বিপরীত চিত্র দেখা যায়। মোদক পরিবারের পার্টিতে ঠিক সময় এসে উপস্থিত হতে পারেন না অতিথিরা। এরপর তারা বুঝতে পারেন এটিও কোন চক্রান্তের ফল।

এই পরিস্থিতিতে সবাই তাকিয়ে মিঠাইয়ের উপর। মোদক পরিবারের সদস্যরা রীতিমতো সাবেকি স্টাইলে সাজগোজ করে বসে রয়েছেন অতিথিদের অপেক্ষায়। পুরুষরা পড়েছেন সাদা ও লাল রঙের কাজ করা পাঞ্জাবি, বাড়ির মহিলারা পড়েছেন লাল পাড় ,সাদা শাড়ি ।

এই চক্রান্তের শিকারের ফলে রীতিমতো ভেঙে পড়েছেন তাদের দাদু। কিন্তু মিঠাই আশ্বাস দিয়েছে যে এই সমস্যার সমাধান সে করেই ছাড়বে। মিঠাই জানায় যে অতিথি নিমন্ত্রণে কোন ভুল ত্রুটি হলে কি অতিথিরা নিজ গুনে ক্ষমা করে দেন না? মোদক পরিবার আদৌ তাদের কর্পোরেট পার্টিকে ঠিকমতো অনুষ্ঠিত করতে পারবে কিনা এখন সেই দিকেই তাকিয়ে দর্শকরা।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।