বাংলা সিরিয়াল

সর্বসমক্ষে যতই প্রেমের কথা অস্বীকার করুক না কেন, রাহুল রুকমার রোমান্টিক গানে রিল শেয়ার তাদের প্রেমের কাহিনী তে এনে দিল সিলমোহর

বাঙালির কাছে পুজো মানেই প্রেম। বাতাসে এখন পুজো পুজো গন্ধর সাথে প্রেমে মাখোমাখো ভাবটাও কিন্তু সমানভাবেই মিশে রয়েছে। তিলোত্তমা ইতিমধ্যেই মহালয়া দিন থেকেই শুরু হয়ে গেছে পুজো পরিক্রমা। প্যান্ডেলের প্যান্ডেলে এখন থেকেই উপচে পড়া ভিড়। শহর জুড়ে তার সাথেই যেন লেগেছে প্রেমের মরশুম।

তবে শুধু সাধারণ মানুষ নয়, পুজো কিংবা প্রেম এই দুই নিয়েই সেলিব্রেটিরাও কিন্তু সমানভাবেই মজেছেন । কিছু কিছু টলি সেলিব্রিটি ইতিমধ্যেই পাড়ি দিয়েছেন বিদেশে, পূজোর ছুটি কাটাতে। আবার কিছুজনের বাড়িতে বনেদী পুজোর আনন্দই বেশি, তাই তারা তাদের প্রাণপ্রিয় কলকাতাতেই থেকে গেছেন পূজোর ছুটি কাটাতে আত্মীয় স্বজনের সাথে। তবে শহরে মহালয়া থেকেই পুজো পরিক্রমা শুরু হলেও টলিগঞ্জে হলে এখনো চলছে শেষ মুহূর্তের ধারাবাহিকের শুটিং পর্ব। আর সেই শুটিংয়ের সেটেই দেখা গেল দুই সেলিব্রিটি মজেছেন প্রেমের জোয়ারে।

টলি মহলে এবং নেট পাড়ায় রাহুল রুকমা সম্পর্ক নিয়ে জোরদার গুঞ্জন চললেও রাহুল কিংবা রূকমা কেউই তাদের এই সম্পর্ক জনসমক্ষে এখনো পর্যন্ত স্বীকার করে নেননি। তবু মাঝেমধ্যে রাহুল আকার ইঙ্গিতে কিছুটা স্বীকার করলেও রূকমা ভাঙবেন কিন্তু মচকাবেন না। কিছুতেই তার মুখ থেকে তাদের প্রেমের বিষয়ে কোনো কথাই বের করা যায়না।

তবে এবারের পুজোর মরশুমে হঠাতে একটি রিল ভিডিও শেয়ার করেছেন রুকমা । তাতে স্পষ্টই ফুটে বেরোচ্ছে তাদের মধ্যেকার মাখো মাখো প্রেম । আওগে জব তুম , এই গানে একটি লাল শাড়ি পড়ে রুকমার সাথে লাল পাঞ্জাবি এবং ধুতিতে নজর কেড়েছেন রাহুল ব্যানার্জি। আগে রাহুল ঠিকমতো রিল বানাতে পারতেন না কিন্তু বর্তমানে রুকমার পাল্লায় পড়ে বেশ ভালোই রিল বানাচ্ছেন রাহুল।

ধারাবাহিককে একের পর এক হিট জুটি রাজা মাম্পি কিংবা অনামিকা বিক্রম সব জায়গাতেই তাদের কেমিস্ট্রি বাস্তব জীবনের প্রেমের কারণেই কি এত মধুর ও গ্রহণযোগ্য হয়েছে দর্শকের কাছে? সকলের মনে এখন প্রশ্ন এটাই। তবে কি এই ভিডিওর মাধ্যমেই রুকমা এই প্রশ্নের উত্তর দিয়ে দিলেন?আচ্ছা সেসব না হয় পরেই জানতে পারবেন। আপাতত এই ভিডিও উপভোগ করার সাথে সাথেই আপনার উপভোগ করুন পুজোর আনন্দ এবং মেতে উঠুন প্রেমে।

 

View this post on Instagram

 

A post shared by Rooqma Ray (@rayrooqma)

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।