বাংলা সিরিয়াল

পুজোর আগেই খারাপ খবর! টিআরপি তলানিতে, প্যান্ডেল হপিং কী কেড়ে নিচ্ছে ধারাবাহিকের বাজার? পুজোর আগেই বন্ধের মুখে আরও এক মেগা ধারাবাহিক

পুজোর আগেই বন্ধের মুখে আরো এক জনপ্রিয় বাংলা মেগা ধারাবাহিক। ধারাবাহিকের ক্ষেত্রে টিআরপি নির্ধারণ করে সেই ধারাবাহিকের আসন্ন ভবিষ্যৎ। টিআরপি তে ফল খারাপ করলেই হারাতে হয় স্লট। বেশ কিছু বাংলা ধারাবাহিকের কয়েক মাসের টিআরপি খুব কম থাকায় বন্ধ হয়ে গেছিলো সেগুলি। টিআরপি পারফরম্যান্স ভালো না হওয়ায় মনফাগুন এবং উমার মত কিছু জনপ্রিয় ধারাবাহিকও কাটছাট করা হয়েছিল চ্যানেলের তরফ থেকে। সূত্রে খবর খুব শীঘ্রই বন্ধ হতে চলেছে আরো একটি জনপ্রিয় বাংলা ধারাবাহিক মৌ এর বাড়ি।

কালারস বাংলার একটি অন্যতম পুরনো ধারাবাহিকের মধ্যে একটি হল এই মৌয়ের বাড়ি ধারাবাহিকটি। ২০২১ সালের অগাস্ট মাস থেকে নতুন করে পথ চলতে শুরু করেছিল কালার্স বাংলা। সেই সময় সঙ্গী ছিল মাত্র চারটি বাংলা ধারাবাহিক। তার মধ্যে তিনটি এর আগেই শেষ হয়ে গিয়েছে। বাকি একমাত্র পড়েছিল মৌয়ের বাড়ি ধারাবাহিকটি। ইতিমধ্যে টিআরপি কম থাকায় এই ধারাবাহিক টি হারিয়েছিল তার স্লট। বর্তমানে কালার্স বাংলায় আসতে চলেছে নতুন একটি ধারাবাহিক “ফেরারি মন” , এবং এই নতুন ধারাবাহিক থেকে স্বাগত জানাতে বিদায় নেবে মৌয়ের বাড়ি। যদিও আনুষ্ঠানিকভাবে এখনো কোনো কিছুই চ্যানেলের তরফ থেকে জানানো হয়নি।

বর্তমানে স্পট হারিয়ে সন্ধ্যা ছটার স্লটে সম্প্রচারিত হচ্ছে মৌয়ের বাড়ি ধারাবাহিকটি এবং জানা যাচ্ছে আগামী মাস থেকেই আসতে চলেছে নতুন ধারাবাহিক ফেরারি মন। মৌয়ের বাড়িতে লিড চরিত্রে ছিলেন অদ্রিজা রায় এবং অভিষেক শর্মা। তাদের কেমিস্ট্রিতে তে মজেছিলেন দর্শক মহল। আর এই ধারাবাহিকটিই এবার সবার মন কেমনের কারণ হয়ে বিদায় নেবে খুব তাড়াতাড়ি।

তবে এটুকুই আশা যে ফেরারি মন জয় করে নেবে সকল দর্শকের মন। এই সিরিয়ালে লিড চরিত্রে রয়েছেন , সুদীপ্তা রায় যিনি ইতিমধ্যেই ক্ষীরের পুতুল ধারাবাহিকে অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন। আর তার বিপরীতে থাকবে জয় জগন্নাথ খ্যাত অভিনেতা বিপুল পাত্র। গতে বাঁধা সাংসারিক জীবন থেকে বেরিয়ে ফেরারি মনের কাহিনী দর্শককে নিয়ে যাবে তাদের কলেজ জীবনে। কলেজ জীবনের দুষ্টু মিষ্টি প্রেমের কাহিনী ফুটে উঠবে এই ধারাবাহিকে।নতুন সিরিয়াল আসার উত্তেজনা তো রয়েছেই ,কিন্তু এই উত্তেজনা কি পারবে মৌ এর বাড়ির হারিয়ে যাওয়ার দুঃখকে ছাপিয়ে যেতে?

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।