বাংলা সিরিয়াল

“কোনরকম চরিত্রেই আমাকে আর কাস্ট করা হচ্ছে না, আমার মত চরিত্র নাকি পাওয়া যাচ্ছে না!” ঠিক কি বললেন অভিনেত্রী শ্রুতি দাস

‘ত্রিনয়নী’ ও ‘দেশের মাটি’ সিরিয়াল দুটির মাধ্যমে দর্শকদের মনে জায়গা করে নেন অভিনেত্রী শ্রুতি দাস। সম্প্রতি কালার্স বাংলার মহালয়ার একটি বিশেষ অনুষ্ঠানে তাকে মা কালী হিসেবে পেয়েছিলেন দর্শকরা। একটি অনুষ্ঠানে সম্প্রতি তিনি সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন। সেখানে শ্রুতি বলেন, বিখ্যাত এক অভিনেত্রীর মা নাকি তার গায়ের রং নিয়ে খুব মজা করেছিলেন। তার বিরুদ্ধে তিনি ইচ্ছা করলে মামলা করতে পারতেন, কিন্তু করেননি।

এরপর অভিনেত্রী বলেন, প্রায় দশ মাস হল শেষ হয়ে গিয়েছে দেশের মাটি ধারাবাহিকটি। কিন্তু এতদিন পরেও দর্শকরা তাকে ভোলেননি। তিনি দাবি করেছেন যে দর্শকরা এখনো সোশ্যাল মিডিয়ায় তাকে নিয়ে আলোচনা করেন। এর কারণ হিসেবে শ্রুতি বলেন যে তিনি সিরিয়াল না করলেও বিভিন্ন ফটোশুট ও স্টেজের অনুষ্ঠানের মাধ্যমে নিজেকে দর্শকদের কাছে মেলে ধরেন।

এরই সাথে অভিনেত্রী শ্রুতি দাসের অভিযোগ, লিড রোল ছাড়াও পার্শ্ব চরিত্রেও এখন কেউ তাকে নিচ্ছে না। পার্শ্ব চরিত্রের জন্য অডিশন দিলেও রিজেকশন আসছে বারবার। অভিনেত্রী জানিয়েছেন যে এই রিজেকশন তাকে মোটেও বিব্রত করছে না। তিনি আত্মবিশ্বাসী কাম ব্যাক করার জন্য।

এই অনুষ্ঠানে তিনি একটি প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন সিরিয়ালের কর্মকর্তাদের কাছে। তিনি জানিয়েছেন, সিরিয়ালের কর্মকর্তারা সবসময় বলেন যে ,তোমার মত চরিত্র এলে নিশ্চয়ই তোমাকে বলবো। এখানেই শ্রুতির প্রশ্ন যে আমার মত চরিত্র মানে কি? স্মৃতির দাবি, তিনি বুঝতেই পারছেন সিরিয়ালের কর্মকর্তারা ঠিক কোন দিকে ইঙ্গিত করছেন।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।