বাংলা সিরিয়াল

বর্তমান প্রেমিকার সামনেই কোয়েলের সাথে রোমান্টিক নাচের নেশায় মত্ত রয়েছেন মহানায়ক পুরস্কারপ্রাপ্ত অভিনেতা দেব! কি প্রতিক্রিয়া দিলেন প্রেমিকা রুক্মিণী

সম্প্রীতির রিলিজ হয়েছে স্টার জলসা ডান্স ডান্স নতুন এপিসোডের প্রমো। যেখানে দেখতে পাওয়া যাচ্ছে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত রয়েছেন কোয়েল মল্লিক এবং যিশু সেনগুপ্ত। বলে রাখা ভালো এই দুই অভিনেতার সাথেই আমাদের দেব এর আগেও বহু কাজ করেছেন। কোয়েল আসলে দেবের নায়িকা। এর আগেও নাচের মঞ্চে উপস্থিত ছিলেন বলিউডের ডিভা মৌনি রায়। তখনো অভিনেত্রীর সাথে রোমান্টিক ডান্স পারফরম করেছিলেন অভিনেতা। মৌনির পর এবার রোমান্টিক নাচে মত্ত হলেন নায়িকা কোয়েলের সাথে। অন স্ক্রিন কেমিস্ট্রি নায়ক নায়িকার মধ্যে দুটি আলাদা বিষয়। কিন্তু গার্লফ্রেন্ডের সামনে বসে নিজের নায়িকার সাথে রোমান্টিক ডান্স পারফরম্যান্স করাটা মোটেই কিন্তু খুব সহজ কাজ নয়। কিন্তু এটি যত বেশি না অবাক করছিল তাঁর থেকেও বেশি অবাক করা বিষয় হলো অভিনেতার বর্তমান গার্লফ্রেন্ডের প্রতিক্রিয়া।

১লা এবং ২রা সেপ্টেম্বর ডান্স ডান্স জুনিয়র এর মঞ্চে উপস্থিত থাকতে চলেছেন টলিউডের দুই জনপ্রিয় অভিনেতা অভিনেত্রী। কোয়েল মল্লিক এবং যীশু সেনগুপ্ত বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন এই শো এর মঞ্চে। হাত ধরে কোয়েলের সাথে দেবের জুটিকে আবার ছোট পর্দার মাধ্যমে দেখতে পাবেন তাঁদের অনুরাগীরা। প্রসঙ্গত এই জুটি দর্শকের মনের বেশ কাছের।

ইতিমধ্যেই এই ধামাকাদার এপিসোডের এক ঝলক সামনে এসেছে আমাদের সকলের। রঞ্জিত মল্লিকের একমাত্র সুকন্যা কোয়েল মল্লিক। বর্তমানে সুরিন্দর ফিল্মস এর কর্ণধার নিসপাল সিং রানার গৃহিণী। তবে শুধু তাই নয় তিনি নিজের অভিনয় দক্ষতায় নাম করেছেন টলিউডে। জিৎ এবং দেব এই দুই অভিনেতার সাথে কোয়েলের জুটি দর্শকের বেশ পছন্দের। এখনো রীতিমতো তাঁরা ভুলতে পারেননি কোয়েলের সাথে অভিনেতাদের কেমিস্ট্রির কথা। শেষবারের জন্য বড় পর্দায় দেবের সাথে ককপিট সিনেমাতে দেখতে পাওয়া যায় অভিনেত্রী কোয়েলকে। তবে এবার ছোট পর্দার নন ফিকশন শো ডান্স ডান্স জুনিয়র এর হাত ধরে এই জুটিকে রোমান্টিক ডান্স এর মাধ্যমে রোমান্স করতে দেখতে পারবেন এই জুটির অনুরাগীরা।

বেশি কথা না বলে এবার চলুন জেনে নেওয়া যাক পারফরম্যান্সের উপর ভিত্তিতে কি প্রতিক্রিয়া দিয়েছেন। প্রসঙ্গত ককপিট সিনেমার ফ্রম হোসেনের সময় বর্তমানে দেবের গার্লফ্রেন্ড রুক্মিণীকে বলতে শোনা গিয়েছিল যে তাঁর দেব আর কোয়েলের জুটি বেশ পছন্দের। আর এইবার তো শো এর বিচারকের আসনে বসে নিজের প্রতিক্রিয়ায় সবাইকে অবাক করলেন অভিনেত্রী রুক্মিণী। বিচারকের আসনে সিটি মারতে দেখতে পাওয়া গেল অভিনেত্রীকে।

অন্যদিকে খুদে নৃত্যশিল্পীর কথাকলি না আজ দেখে মুগ্ধতায় প্রশংসায় পঞ্চমুখী যীশু। প্রসঙ্গত ডান্স ডান্স জুনিয়র এর মঞ্চে দেব এই প্রথম নন। এর আগেও বাংলার নাচের নন ফিকশন শোতে অনেক পুরনো সদস্য হিসেবে দেখতে পাওয়া গিয়েছিল অভিনেতাকে। তবে এবার দেবের সাথে ডান্স ডান্স জুনিয়র এর মঞ্চে নতুন সংযোজন হলেন রুক্মিণী এবং মনামী। সাথে খরকুটোর তৃনা সাহা, খুকুমণির দীপান্বিতা রক্ষিত, আর গঙ্গারাম অভিষেক বসু। এবার শুধু দেখার যে এই এপিসোড ঠিক কতটা ধামাকাদার হয়।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।