বাংলা সিরিয়াল

মিস্টার ভাটিয়ার বাড়িতে থাকাকে কেন্দ্র করে উর্মিকে নিয়ে সাত্যকির কান ভাঙছি দিচ্ছে বগলা কাকি! তবে কি এবার উর্মি – সাত্যকির ভুল বোঝা শুরু ?

বর্তমান যুগ হল টেলি সিরিয়ালের যুগ। বিভিন্ন চ্যানেলে বিভিন্ন ধরনের সিরিয়ালের মাধ্যমে দর্শকদের মন জয় করার চেষ্টা করছে কর্তৃপক্ষ। এসবের মাঝে দর্শকরাও বুঝে উঠতে পারছেন না কোন সিরিয়ালটা দেখবেন আর কোনটা দেখবেন না। বেশ কিছু সিরিয়াল মূলত নারী কেন্দ্রিক। এই সিরিয়াল গুলোতে নারীদের ক্ষমতায়নের একটি প্রচেষ্টা তুলে ধরার চেষ্টা চালানো হয়। এরই মধ্যে আবার এমন কিছু সিরিয়াল আছে যাতে নারী কেন্দ্রিক চরিত্রগুলিকে খল হিসাবে বর্ণনা করা হয়।

তবে এত সিরিয়ালের ভিড়ে জি বাংলা সম্প্রচারিত এই পথ যদি না শেষ হয় ধারাবাহিকটি দর্শকদের মন জয় করে নিয়েছে।উর্মি-সাত্যকির প্রেম কাহিনী এখনো রীতিমতো আগ্রহের বিষয় দর্শকের কাছে। এরই মধ্যে এই সিরিয়ালে এসেছে টুইস্ট।

সিরিয়ালের আগামী পর্বের কিছু অংশ সামনে এসেছে সম্প্রতি যা নিয়ে তুমুল উত্তেজনা দেখা গেছে দর্শক মহলে। মিস্টার ভাটিয়ার জন্য এই সিরিয়ালে মিষ্টি প্রেমের সম্পর্কে হয়তো এবার ভাঙ্গন ধরতে চলেছে। যা নিয়ে রীতিমতো দুঃখিত দর্শকরা। একটি ক্লিপে দেখা গেছে প্রচন্ড ঝড় বৃষ্টির কারণে মিস্টার ভাটিয়ার বাড়িতে আটকে গেছে উর্মি।

অন্যদিকে, উর্মির পরিবারের সবাই তাকে নিয়ে চিন্তায়। উর্মি যখন জানায় যে সে মিস্টার ভাটিয়ার বাড়িতে আছে তখন সেই কথাকে হাতিয়ার করে উর্মি-সাত্যকির মধ্যে বিবাদ সৃষ্টি করতে চায় বগলা কাকি। বগলা কাকির বক্তব্য যে একজন অচেনা ব্যক্তির বাড়িতে কেন উর্মি রাতে থাকবে। অন্যদিকে, সাত্যকিও চায় না যে উর্মি মিস্টার ভাটিয়ার বাড়িতে রাত কাটাক। অবশেষে , উর্মি ও সাত্যকির মধ্যে প্রেমের সম্পর্কে চির ধরে কিনা এখন সেই দিকেই তাকিয়ে দর্শক।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।