Stories

স্টার জলসা এবং জি বাংলা কোন ধারাবাহিকের কোন জুটি গুলির দর্শকদের সব থেকে প্রিয়? কারা সবথেকে মন জয় করে নিয়েছেন দর্শকের?

বাংলা বিনোদন জগতের অন্যতম বড় হাতিয়ার হল ধারাবাহিক। এই ধারাবাহিক দর্শকদের এতটাই পছন্দের যে দিনে দিনে ধারাবাহিক গুলির সংখ্যা বেড়েই চলেছে। একের পর এক নতুন গল্প নিয়ে চ্যানেলগুলি হাজির হচ্ছে। ধারাবাহিকের দুই জনপ্রিয় চ্যানেল হল স্টার জলসা এবং জি বাংলা। জি বাংলার বয়স ২৩ বছর অন্যদিকে স্টার জলসার বয়স ১৪ বছর। দুই চ্যানেলের মধ্যেই সব সময় হাড্ডাহাড্ডি লড়াই চলতে থাকে। কে কাকে টেক্কা দেবে সেটা নিয়ে সবসময় উত্তেজিত থাকেন ভক্তরা। আর এই দুই চ্যানেলে ধারাবাহিক গুলির বিভিন্ন জুটিও দর্শকদের অত্যন্ত পছন্দের। চলুন তাহলে দেখে নেওয়া যাক ধারাবাহিকগুলির কোন কোন জুটিকে দর্শক বেশি বেশি ভালোবাসা দিয়েছেন।

১. খড়ি-ঋদ্ধি : স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক গাঁটছড়ার জুটি খড়ি এবং ঋদ্ধি দর্শকদের অন্যতম পছন্দের। এই ধারাবাহিকের মূল মন্ত্র হল ঈশ্বরই ঠিক করে দেন কার সাথে কার গাঁটছড়া বাধা হবে। খড়ি এবং ঋদ্ধিমানের জুটি প্রথম দিন থেকে দশকের মন জয় করে নিয়েছে। বর্তমানে তো আরো জমজমাট হয়েছে দুজনের কেমিস্ট্রি। ধারাবাহিককে খড়ির চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী সোলাঙ্কি রায় এবং ঋদ্ধির চরিত্রে অভিনয় করছেন অভিনেতা গৌরব চ্যাটার্জী।

২. উর্মি-সাত্যকি : জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো ‘এই পথ যদি না শেষ হয়’। বিগত এক বছর আগে এই ধারাবাহিক শুরু হয়েছিল। অন্যান্য ধারাবাহিক গুলির চেয়ে এই ধারাবাহিক কিছুটা আলাদা হওয়ায় খুব সহজেই দর্শকের মন জয় করে নিয়েছিল। বিশেষ করে উর্মির ছেলেমানুষী, পাগলামি খুনসুটি সবকিছুই দর্শকদের খুব পছন্দের। আর ধারাবাহিকে উর্মি এবং তার টুকাই বাবুর কেমিস্ট্রি তো এক্কেবারে জমজমাট প্রথম দিন থেকে। এই জুটিকে দর্শক এতটাই ভালোবাসা দিয়েছেন যে প্রত্যেকেই এখন টুকাই বাবুর মত একজন জীবনসঙ্গীকে নিজের জীবনসঙ্গী হিসেবে পেতে চান। আমরা দেখেছি সাত্যকি প্রথম থেকে কিভাবে উর্মির পাশে দাঁড়িয়েছে। কিভাবে উর্মিকে সে কঠিন বাস্তবের সম্মুখে দাঁড় করিয়ে নিজের পায়ে দাঁড়াতে শিখিয়েছে। ধারাবাহিকে উর্মির চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী অন্বেষা হাজরা এবং সাত্যকির চরিত্রে অভিনয় করছেন অভিনেতা ঋত্বিক মুখার্জি।

৩. দীপা-সূর্য : স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ তে আমরা এই জনপ্রিয় জুটিকে দেখতে পাই। এই ধারাবাহিক আর বাকি পাঁচটা ধারাবাহিকের থেকে খানিকটা আলাদা। ধারাবাহিকের মূল মন্ত্র হলো রূপ নয় গুনই হল সকল মানুষের আসল পরিচয়। আর এই ব্যাপারটাই প্রথম থেকে দর্শকে এই ধারাবাহিকের প্রতি আসক্ত করে তুলেছে। ধারাবাহিকে বর্ণবৈষম্যকে দূরে রাখার বার্তা দেওয়া হয়েছে বারবার। আর তাই জন্যই এই ধারাবাহিকে দীপা সূর্যর জুটির দর্শকদের অন্যতম পছন্দের। ধারাবাহিকের দীপার চরিত্রে অভিনয় করছেন নবাগতা অভিনেত্রী স্বস্তিকা ঘোষ এবং সূর্যর চরিত্রে আমরা অভিনয় করতে দেখতে পাচ্ছি টেলিভিশনের অত্যন্ত পরিচিত মুখ দিব্যজ্যোতি দত্তকে।

৪. সিদ্ধার্ত-মিঠাই : এই জুটি নিয়ে নতুন করে বলার মত আর কিছুই নেই। এখন প্রত্যেকের কাছেই সেরা জুটি হলো সিদ্ধার্থ এবং মিঠাই এর জুটি। মিঠাই ধারাবাহিকে এই জুটি দর্শকদের অত্যন্ত পছন্দের। পার্শ্ব চরিত্রগুলি সমানভাবে ধারাবাহিকের গুরুত্ব পেলেও সোশ্যাল মিডিয়াতে সিদ্ধার্থ এবং মিঠাইয়ের জুটি নিয়ে হাজার হাজার ফ্যান পেজ রয়েছে। ধারাবাহিকে এই সিদ্ধার্থের চরিত্রে অভিনয় করছেন অভিনেতা আদৃত রায় এবং মিঠাইয়ের চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু।

৫. টিপু-বরফি : স্টার জলসার আয় তবে সহচরী ধারাবাহিকে আমরা এই জুটিকে দেখতে পাচ্ছি। ধারাবাহিকের এই জুটি প্রথম থেকে দর্শকদের মন জয় করে নিয়েছিল। বরফির নানা রকম কাণ্ডকারখানা, টিপু এবং বরফির ধীরে ধীরে প্রেমে পড়া সব কিছুই উপভোগ করেছেন দর্শক। এছাড়াও ধারাবাহিক চলাকালীন শোনা গিয়েছিল টিপু এবং বরফি নাকি বাস্তব জীবনেও প্রেম করছেন। তা নিয়ে দর্শকদের মধ্যে আলাদাই উত্তেজনা ছিল। এই টিপুর চরিত্রে অভিনয় করছেন অভিনেতা ইন্দ্রনীল চ্যাটার্জী এবং বরফি চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী অরুনিমা হালদার।

৬. পিহু-ঋষিরাজ : স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক মন ফাগুন ধারাবাহিকের এই জুটিকে আমরা দেখতে পেয়েছিলাম। সম্প্রতি কয়েক সপ্তাহ হল এই ধারাবাহিক শেষ হয়েছে স্টার জলসার পর্দায়। এই ধারাবাহিকে পিহু এবং ঋষির কেমিস্ট্রি দর্শকদের মন কেড়ে নিয়েছে বারবার। দুজনের রোমান্টিক মুহূর্তগুলি দর্শক দারুন উপভোগ করতো ধারাবাহিক চলাকালীন। ধারাবাহিকে শন ব্যানার্জিকে আমরা ঋষিরাজের চরিত্রে অভিনয় করতে দেখতে পেয়েছি এবং পিহুর চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী সৃজলা গুহ।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।