বাংলা সিরিয়াল

‘রান্নাঘর’-এ সুদীপার জায়গায় নতুন সঞ্চালক হিসাবে দেখা যাবে অপরাজিতা আঢ্যকে? নেটমাধ্যমে ছড়িয়ে পড়া গুঞ্জনে জল ঢাললেন সুদীপা, ফুড ডেলিভারি বয় কে অপমান করায় জি বাংলার রান্নাঘরের সঞ্চালিকা বদল, সরাসরি এই নিয়ে মুখ খুললেন সুদীপা চট্টোপাধ্যায়

গত কয়েকদিন ধরেই জোরদার চর্চা চলছে জি বাংলার রান্নাঘরের সঞ্চালিকা সুদীপা চট্টোপাধ্যায় কে নিয়ে। সোশ্যাল মিডিয়ায় তার ফুড ডেলিভারি বয়কে নিয়ে করা একটি পোস্ট ঘিরে চাঞ্চল্যকর পরিবেশ সৃষ্টি হয়েছে। তিনি নিজের পোস্টটিতে লিখেছিলেন ‘আমি শুধু জানতে চাই একজন ডেলিভারি বয়ও ফোন না করে কেন গন্তব্যে পৌঁছতে পারে না? ফোন করে কেন বলেন ‘আমি আসছি আপনি গেটটা খুলুন’। আমি কি দারোয়ান যে গেট খুলব?’ এই নিয়ে পরে আবার অরিত্র এবং শ্রীলেখা মিত্রের সঙ্গে তর্কবিতর্কে জড়িয়ে পড়েন সুদীপা। এছাড়াও নেটিজেনদের হাজার কথা শুনতে হয়েছে তাকে। ডেলিভারি বয় কে এহেন ভাবে অপমান করা কেউই সহ্য করেননি।

এই হাজার তর্ক বিতর্কের মধ্যে একটি কথা বারবার উঠে এসেছে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। গত সপ্তাহে টিআরপি তালিকায় রান্নাঘরের ফলাফল একদমই ভালো ছিল না। জনপ্রিয় এই নন ফ্রিকশন শো টি দিনে দিনে টিআরপি রেটিং এর তলানিতে গিয়ে দাঁড়িয়ে ছিল।

আর এইসব নাকি সুদীপা চট্টোপাধ্যায়ের ব্যবহারের কারণেই হয়েছে। এটাই দাবি অসংখ্য নেটিজেনদের। আর তার কারণে অনেকেই রান্নাঘর দেখতে চাইছেন না। যার ফলে জি বাংলা কর্তৃপক্ষের তরফ থেকে নাকি রান্নাঘরের সঞ্চালিকা বদলের সিদ্ধান্ত নেয়া হয়েছে। পরবর্তী সময় থেকে নাকি রান্নাঘরের সঞ্চালিকা এক জায়গায় সুদিপা চট্টোপাধ্যায় কে আর দেখা যাবে না। তার পরিবর্তে আসতে চলেছেন লক্ষী কাকিমা সুপারস্টারের অভিনেত্রী অপরাজিতা আঢ্য।

তবে এসব কি গুজব বলেই সরিয়ে দিচ্ছেন সুদীপা চট্টোপাধ্যায়। তিনি বলেছেন ‘আমি এই বিষয় গুলোকে বিশেষ গুরুত্ব দিতে চাইনা। কারণ এই খবরের কোনও সত্যতা নেই। কোনও তথ্য সূত্র নেই। এমনকী আমার কাছে এই ধরণের কোনও খবর নেই। আর জি বাংলার তরফেও এখনও এই বিষয়ে কিছু জানানো হয়নি। আমার ধারণা তাঁদের কাছেও এ ধরণের কোনও খবর নেই। যাঁরা এই ধরণের ভুয়ো খবর প্রচার করছেন তাঁরা নিজেদের পাবলিসিটির জন্য করছেন।’ এছাড়াও অভিনেত্রী আরো একটি সাক্ষাৎকারে জানিয়েছেন ‘সাধারণ মানুষ এর জবাব কাজেই পাবেন। দেখতেই পাবেন। গতকালই শুটিং করে এসেছি। আপাতত চতুর্থী পর্যন্ত শুটিং করে ফেলেছি। অর্থাৎ আগামী এক মাসের শুটিং হয়েগেছে।’

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।