Viral

সোশ্যাল মিডিয়ায় হলুদ লেহেঙ্গা চোলিতে ধরা দিলেন জনপ্রিয় অভিনেত্রী পূজা ব্যানার্জি, ভাইরাল হল অভিনেত্রীর ছবি

বর্তমানে তিনি এক সন্তানের মা, পাশাপাশি অভিনয় জগতে ফিরেছেন তিনি। অভিনয়, সংসার, সন্তান সব একার হাতে সামলাচ্ছেন। আজ আমরা কথা বলবো জনপ্রিয় অভিনেত্রী পূজা ব্যানার্জি কে নিয়ে। পূজা বাংলার পাশাপাশি হিন্দি টেলিভিশন জগতে বেশ জনপ্রিয় অভিনেত্রী। যদিও বর্তমানে হিন্দি টেলিভিশন জগতে কম সংখ্যক কাজই করছেন পূজা, তবে বাংলা ইন্ডাস্ট্রিতে আবারও পুরোপুরি ভাবে ফিরে এসেছেন তিনি, চুটিয়ে কাজ করছেন বাংলায়। এছাড়াও নিত্য নতুন ফটোশুট তো রয়েছে। এক একদিন অভিনেত্রীকে এক একটি রূপে দেখা যায়। সোশ্যাল মিডিয়াতে দারুণ অ্যাক্টিভ পূজা। হামেশাই নিজের ফটোশুটের ছবিগুলি পোস্ট করে নেটিজেনদের নজর কাড়েন।

সম্প্রতি অভিনেত্রীর আরও একটি ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। হলুদ লেহেঙ্গা চোলি পড়া ছবিতে ভাইরাল হয়েছে পূজা। লাল, হলুদ, নীল সব রং মিশ্রিত লেহেঙ্গা চোলিতে দুর্দান্ত মীরার ওয়ার্ক করা রয়েছে। চোলিটি ফুলস্লিভ। আর তাঁর সেই স্লিভ জুড়ে রয়েছে নীল ও লাল বর্ডার। আসলে ওই লেহেঙ্গাটি ট্রায়াল দিচ্ছিলেন পূজা। সেই ছবি নেটমাধ্যমে শেয়ার করেছেন সকলের সঙ্গে। ছবিতে পুজো অত্যন্ত সাধারণ লুকে দেখা দিয়েছে। মাথায় তার ছিল খোঁপা বাঁধা।

সম্প্রতি কিছুদিন আগে নিজের ওয়েব সিরিজ পাপ এর হয়ে শুটিং করে গিয়েছেন অভিনেত্রী। এছাড়াও বাংলাদেশের একটি মিউজিক ভিডিওতে ও কাজ করেছেন তিনি। বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা অভিনেতা নিবিড় আদনান এর সঙ্গে মিউজিক ভিডিওতে দেখা গিয়েছে তাকে। আর এই মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন জনপ্রিয় কোরিওগ্রাফার বাবা যাদব। গানটি লিখেছেন এবং সুর করেছেন তাপস এই পুরো মিউজিক ভিডিওটি শুট করা হয়েছে কাশ্মীরে। আর ইতিমধ্যে এই মিউজিক ভিডিওর একটি গান ‘চল রাতকে করি ভোর’ বেশ ভাইরাল হয়ে পড়েছে। আগামী দিনে পূজার হাতে অনেক কাজ রয়েছে। খুব শীঘ্রই হয়তো পূজা নিজের আগামী ছবির কথা ঘোষণা করবেন।

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।