বাংলা সিরিয়াল

মিঠাই কে হারাতে ফিরছেন শ্বেতা! বড়পর্দায় নয় অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্যকে নেটিজেনরা আবারও ছোটপর্দায় দেখতে চান, আবারও নতুন ধারাবাহিক নিয়ে জি বাংলার পর্দায় ফিরছেন ‘যমুনা ঢাকি’ ধারাবাহিকের যমুনা

অভিনয় জগতে এমন অনেক অভিনেতা অভিনেত্রীরাই রয়েছেন যারা টেলিভিশনের ছোটো পর্দায় অভিনয় করতে করতে টেলিভিশনের বড় পর্দায় অভিনয়ের সুযোগ পান। এমন বহু চেনাশোনা অভিনেত্রী রয়েছে আমাদের আশেপাশে। তেমনই একজন অভিনেত্রী হলেন শ্বেতা ভট্টাচার্য। অভিনেত্রীকে আমরা বহু বছর ধরে টেলিভিশনের ছোটপর্দায় অভিনয় করতে দেখতে পেয়েছি। কিছুদিন আগের তার জি বাংলার ধারাবাহিক যমুনা ঢাকি শেষ হয়েছে। ২০১০ থেকে শুরু হয়েছিল তার যাত্রা। সিঁদুর খেলা, জড়োয়ার ঝুমকো র মতন একাধিক জনপ্রিয় ধারাবাহিকে কেন্দ্রীয় চরিত্রে দেখা গিয়েছে তাকে।

একাধিক ছবিতেও অভিনয়ের সুযোগ এসেছিল অভিনেত্রীর কাছে। তবে সেখানে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে হবে ছোট পোশাক, স্লিভলেস পোশাক পরতে হবে বলে তিনি ফিরিয়ে দিয়েছেন চরিত্রগুলো। কিন্তু কিছুদিন আগেই তিনি দেবের সঙ্গে প্রজাপতি ছবিতে অভিনয় করেছেন। ছবিতে তার চরিত্রটি পছন্দ হওয়ায় একবারেই রাজি হয়ে গিয়েছেন শ্বেতা। দেবের নায়িকা হিসেবেই ছবিতে দেখা যাচ্ছে অভিনেত্রী কে। তবে এই খবর শোনার পর একাধিক নেটিজেনদের মনে প্রশ্ন উঠেছে যে তবে কি শ্বেতা কে আর ছোটপর্দায় দেখা যাবে না? না এমনটা একেবারেই হচ্ছে না। বরাবরই ছোটপর্দায় যুক্ত থাকতে চেয়েছেন শ্বেতা। তাই আবারও জি বাংলার পর্দায় আগামী ধারাবাহিক নিয়ে খুব শীঘ্রই ফিরবেন শ্বেতা।

এবারে শ্বেতা কাজ করতে চলেছেন টেন্টের সঙ্গে। রোমান্টিক ঘরানার একটি ধারাবাহিক নিয়েই পর্দায় দেখা যাবে অভিনেত্রী কে। তবে নায়ক কে তা এখনও জানা যায়নি। আর দর্শক শ্বেতার ছোটপর্দায় ফিরে আসার খবর পেয়ে তো দারুন খুশি।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।