বাংলা সিরিয়াল

পাহাড় থেকে ঘুরে এসেই দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসে গেলেন অভিনেত্রী মধুমিতা সরকার, নববধূর সাজে ভাইরাল হল তার ভিডিও

কদিন আগে পাহাড় ভ্রমণে গিয়েছিলেন অভিনেত্রী মধুমিতা সরকার। আর এবারে পাহাড় থেকে ঘুরে এসেই সরাসরি বিয়ের পিঁড়িতে বসে গেলেন অভিনেত্রী। এমনটাই দেখা গেল তা সোশ্যাল মিডিয়া একাউন্টে। পাহাড় থেকে ঘুরে এসে সরাসরি বিয়ের সাজে ধরা দিলেন অভিনেত্রী মধুমিতা সরকার। লাল টুকটুকে বেনারসি, সোনার গয়না, টিপ পরে দেখা গেল মধুমিতাকে। এমনিতেই অভিনেত্রী কে সমালোচনার শেষ নেই। তার উপর অভিনেত্রীর এই ধরনের পোস্ট যেনো নেটিজেনদের জল্পনা আরও একবার উস্কে দিলো।

কয়েকদিন আগে নিজের ব্যস্ত সময় মধ্যে থেকে সময় বের করে মুসৌরি অভিযানে একাই বেরিয়ে পড়েছিলেন মধুমিতা। সেখান থেকেই প্রতিদিন নিত্যনতুন ছবি এবং ভিডিও আপলোড করতে মধুমিতা। যদিও মধুমিতার পোস্ট করা ছবিগুলি তে মধুমিতা কে নিয়ে কটাক্ষ করা হতো। কিন্তু তাতে অভিনেত্রীর উপর খুব একটা প্রভাব পড়ে না।

সম্প্রতি মধুমিতা সরকার নিজের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে একটি রিল ভিডিও শেয়ার করেছেন। যেখানে তাকে একেবারেই নববধূর সাজে দেখা গিয়েছে। অভিনেত্রীর এই সাজ দেখে প্রত্যেক নেটিজেনরাই অবাক হয়ে গিয়েছেন। অভিনেত্রীকে নববধূর সাজে এক্কেবারে অন্যরকম লাগছিল। খুবই সুন্দরভাবে নিজেকে ক্যামেরার সামনে মেলে ধরেছেন মধুমিতা। কখনো আয়নার সামনে দাঁড়িয়ে পোজ দিচ্ছেন আবার কখনো এদিক ওদিক তাকিয়ে পোজ দিচ্ছিলেন মধুমিতা। আর অভিনেত্রী এই রিল ভিডিওটি পোস্ট করা মাত্রই ঝড়ের গতিতে ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়া। তবে বাস্তব জীবনে বিয়ের পিঁড়িতে এখনই বসেছেন না মধুমিতা। এটি কোন একটি ফটোশুটের জন্যই নিজেকে সাজিয়ে তুলেছিলেন অভিনেত্রী। তা বোঝাই যাচ্ছে।

 

View this post on Instagram

 

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।