টলিউড

বাবার পর এবার মাকেও হারালেন অভিনেত্রী চুমকি চৌধুরী! টলিউডের জেঠিমা জয়শ্রী চৌধুরী পাড়ি দিয়েছেন পরলোকে

আরো এক কাছের মানুষকে হারাতে হলো টলিউডকে। প্রয়াত হলেন জনপ্রিয় পরিচালক অঞ্জন চৌধুরীর স্ত্রী জয়শ্রী চৌধুরী। গত রবিবার অর্থাৎ ২১ শে আগস্ট চির বিদায় নিলেন টলিউডের জেঠিমা। পরিচালক অঞ্জন চৌধুরীর জীবনের লক্ষ্মী হয়ে এসেছিলেন জয়শ্রী। সেই প্রচলিত কথার মত যে পুরুষের সাফল্যের পিছনে একজন নারী অবশ্যই থাকে। অঞ্জনের জীবনের পিছনেও ছিলেন জয়শ্রী।

মৃত্যুকালে বয়স হয়েছিল ৭৫ বছর। তিনি জনপ্রিয় অভিনেত্রী চুমকি চৌধুরী, রিনা চৌধুরী এবং পরিচালক সন্দীপ চৌধুরীর মা। বেশ অনেকটা সময় ধরেই সুগারের আক্রান্ত ছিলেন জয়শ্রী। গত কয়েকদিন ধরে তাঁর একবালপুরের এক বেসরকারি নার্সিংহোমে চিকিৎসা চলছিল। কিন্তু শেষ পর্যন্ত চিকিৎসা কাজে লাগল না সে চিকিৎসা। অবশেষে মাল্টি অর্গ্যান ফেলিউরের কারণে মারা যান তিনি।

প্রসঙ্গত ২০০৭ সালে প্রয়াত হয়েছেন জনপ্রিয় পরিচালক অঞ্জন চৌধুরী। এরপর চুমকি, রিনা আর ছেলে সন্দীপ নিয়েই দিন কাটিয়েছেন জয়শ্রী চৌধুরীর। সোশ্যাল মিডিয়ার মায়ের মৃত্যুর সংবাদ দিয়েছেন পরিচালক সন্দীপ চৌধুরী। সন্দীপ লিখেছেন “না ফেরার দেশে চলে গেল মা”। তাঁর এই পোস্টে বহু মানুষ কমেন্ট সেকশনে শোকবার্তা প্রকাশ করেছেন।

প্রসঙ্গত অঞ্জন এবং জয়শ্রী একে অপরকে ভালোবেসে পালিয়ে বিয়ে করেন। কিন্তু তারপর অঞ্জন তাঁর মায়ের নির্দেশে কালী মন্দিরে নিয়ে গিয়ে হিন্দু মতে বিয়ে করেন জয়শ্রী কে। টলিউডের জেঠিমার আকস্মিক প্রেম মেনে নিতে পারেনি টলিউড। সন্দ্বীপের সেই প্রয়াণ বার্তায় অনেকেই শোক প্রকাশ করেছেন। প্রার্থনা করেছেন যেন এই সুখ কাটিয়ে উঠতে পারেন চৌধুরী পরিবার।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।