বাংলা সিরিয়াল

জলসার মহিষাসুরমর্দিনী’তে দেবী কৌশিকী রূপে দেখা যাবে তিয়াশাকে! ‘এখনো জলসার সঙ্গে কাজ শুরু করলো না,মহালয়ায় চান্স পেয়ে গেল, আর সেখানে পিহু বাদ?’, হতবাক দর্শকরা

শরৎকাল এলেই আকাশে পেঁজা পেঁজা তুলোর মেঘের ঘনঘটা লক্ষ্য করা যায়। যা আমাদেরকে মায়ের আগমন বার্তা দেয়। আর কিছুদিনের মধ্যেই মা দুর্গা হিমালয় পর্বত থেকে আসবেন এই মর্ত্যে। তবে মা দুর্গা একা নন সাথে থাকবে তার চার ছেলে মেয়ে। পিতৃপক্ষের অবসান এবং দেবিপক্ষের সূচনা কালে সকালবেলায় অনুষ্ঠিত হয় মহালয়া। প্রতিটি টিভি চ্যানেল নিজেদের মত করে মহালয়ার অনুষ্ঠান উপস্থাপিত করেন। মহালয়ার দিন ভোর পাঁচটা হলেই বিভিন্ন টিভি চ্যানেলগুলোতে সম্প্রচারিত হয় মহালয়ার অনুষ্ঠান।

অন্যান্য চ্যানেলের মত স্টার জলসা তেও ভোর পাঁচটায় অনুষ্ঠিত হবে মহালয়া। স্টার জলসার অনুষ্ঠানের নাম এই বছর দেয়া হয়েছে যা চন্ডী। এবার স্টার জলসায় দেবী দুর্গার ভূমিকায় দেখা যাবে সোনামণিকে, এছাড়া দেবীর অন্যান্য রূপে ধরা দেবে দেবচন্দ্রিমা, সোলাঙ্কি ও খেয়ালি,তিয়াসা,শ্যামোপ্তি ও স্বস্তিকা প্রভৃতি অভিনেত্রীকে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে যা চন্ডী অনুষ্ঠানের একটি ভিডিও। আর সেখানেই অভিনয় করতে দেখা গেল কৃষ্ণকলির শ্যামা অর্থাৎ তিয়াসা লেপচাকে। স্টার জলসার কৃষ্ণকলি সিরিয়ালের মধ্য দিয়েই এই অভিনেত্রীর ক্যারিয়ার জীবন শুরু হয়। তিয়াসাকে এবার দেখা যাবে যা চন্ডী অনুষ্ঠানের মা দুর্গার এক রূপে। সম্ভবত মা কৌশিকীর চরিত্রে অভিনয় করবেন এই অভিনেত্রী।

বহুদিন ধরে টেলিভিশনের পর্দায় দেখা যায়নি তিয়াসাকে। সেই হিসেবে নতুন কোনো ধারাবাহিকের কাজ না করলেও পুরনো চরিত্র হিসেবে তিনি আজও ব্যাপক জনপ্রিয়। এছাড়াও শ্যামার চরিত্রের সঙ্গে দর্শকরা মা দুর্গার রূপের মিল খুঁজে পেতে পারে। হয়তো সেই চিন্তা থেকেই তিয়াসাকে এবার এক নতুন ভূমিকায় দেখা যাবে। তবে আসল কারণটা হল অতি শীঘ্রই নীল এবং তিয়াসা জুটিকে স্টার জলসার অনুষ্ঠানে দেখা যাবে। সেই জন্যেই হয়তো স্টার জলসার মহালয়ার অনুষ্ঠানে তিয়াসা কে রাখা হয়েছে। তবে দেবীর নানা রূপে দর্শকরা মন ফাগুনের পিহুকেও দেখতে চেয়েছিলেন। পিহু যদি না থাকে তাহলে আগুন জ্বলবে সোশ্যাল মিডিয়ায়।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।