বাংলা সিরিয়াল

‘ফুলগুলো কি দোষ করলো, ওটা কেন ফেলে দিলো, যত্তসব সস্তা নাটক’! ঈশান গৌরীর মহামিলন পর্ব দেখে তুমুল ট্রোল দর্শকদের

ধারাবাহিক হলো বর্তমান সময়ে মানুষের দৈনন্দিন জীবনের একটি গুরুত্বপূর্ণ অংশ। একটা দিন ধারাবাহিক গুলি দেখতে ভোলেন না দর্শক। বিকেল হলেন টিভির সামনে বসে পড়েন একের পর এক ধারাবাহিক গুলি দেখার জন্য। আর যেহেতু বর্তমানে ধারাবাহিকগুলি পুরোটাই টিআরপি নির্ভর তাই দর্শকদের পছন্দের ধারাবাহিক গুলি TRP তালিকায় প্রথমে এক থেকে দশের মধ্যে থাকে। আর সেরকমই দর্শকদের পছন্দের একটি ধারাবাহিক হলো জি বাংলার ‘গৌরী এলো’ ধারাবাহিক। বেশ কয়েক মাস হলো টেলিভিশনের পর্দায় শুরু হয়েছে এই ধারাবাহিক এবং শুরু থেকেই দর্শকদের ভালবাসার পাশাপাশি অনেক দর্শকদের সমালোচনার শিকার হয়েছে এই ধারাবাহিক। এই ধারাবাহিকে বিজ্ঞান এবং ভগবানের মধ্যে দ্বন্দ্ব নিয়ে একটি গল্প ফুটিয়ে তোলা হচ্ছে।

ধারাবাহিকে ঈশান ঘোষাল এর চরিত্রে অভিনয় করছেন অভিনেতা বিশ্বরূপ বন্দ্যোপাধ্যায় এবং নায়িকা গৌরীর চরিত্রে অভিনয় করছেন নবাগতা অভিনেত্রী মোহনা মাইতি। ধারাবাহিক দুইজনকে হরগৌরীর একটি রূপ হিসেবেই দেখা যাচ্ছে। ধারাবাহিকের শুরু থেকে দেখা যাচ্ছে গ্রামের মেয়ে গৌরীর নানান ঘটনাচক্রে বিয়ে হয় শহরের ঘোষাল বাড়ির একমাত্র ডাক্তার ছেলে ঈশানের সঙ্গে। তারপর ঘোষাল বাড়িতে বিয়ে হয়ে আসার পর থেকেই নানান রকম অপমান লাঞ্ছনা জুটেছে গৌরীর কপালে। ঈশানের পিসি শৈলমার অত্যাচারে অতিষ্ঠ হয়ে ইতিমধ্যেই ঘর ছাড়া হয়েছে গৌরী।

তারপর থেকেই ঈশান নিজের বউ গৌরীকে এই গ্রাম থেকে ওই গ্রাম পাগলের মত খুঁজে বেড়াচ্ছে। আর এরই মধ্যে সামনে এলো ধারাবাহিকের নতুন প্রমো ভিডিও। প্রমো ভিডিও দেখেই দর্শক বেজে উত্তেজিত হয়ে পড়েছে। ধারাবাহিকে খুব শীঘ্রই গৌরী এবং ঈশানের মহামিলন পর্ব দেখানো হবে। তার প্রমো ভিডিওই সামনে এলো। প্রমো ভিডিওটিতে দেখা যাচ্ছে কোন এক গ্রামের মন্দিরে গৌরী পুজো দিচ্ছে এবং সেই পুজোর আরতির তাপ সকলকে দিচ্ছে সে। আর ঠিক সেই মন্দিরেই তখন পৌঁছে যায় ঈশান। ঈশান মন্দির থেকে ফিরে যাওয়ার সময় গৌরী থাকে পেছন থেকে ডাক দিয়ে প্রদীপের তাপ নিয়ে যেতে বলে। তখনই ঈশান গৌরীর গলার শব্দ পেয়ে পিছন ঘুরে দেখে গৌরী। আর গৌরীও অমনি দৌড়ে দৌড়ে ডাক্তার বাবুর কাছে গিয়ে ঈশান কে জড়িয়ে ধরে।

তবে এই নতুন প্রোমো ভিডিও দেখে যেমন দর্শকদের একাংশ ভীষণ খুশি হয়েছেন তেমন অন্য অংশ হাসাহাসি মজা শুরু করেছে এই প্রমো ভিডিও নিয়ে। গৌরী আসার সময় কোথা থেকে এতগুলো ফুল উড়ে আসলো গৌরী এবং ঈশানের মধ্যে? যত্তসব অদ্ভুত কান্ড দেখানো হয় ধারাবাহিকে। এরকম দাবি করেছে অনেক নেটিজেনরাই।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।