বাংলা সিরিয়াল

ধারাবাহিক শেষ হতে না হতেই হট অবতারে দর্শকদের সামনে ধরা দিলেন পর্দার পিহু, হলুদ-কালো পোশাকে ছবি পোস্ট করে অনুগামীদের নজর কাড়লেন ‘মন ফাগুন’-এর পিহু

মাত্র কয়েকদিন হল স্টার জলসার পর্যায়ে শেষ হয়েছে জনপ্রিয় ধারাবাহিক ‘মন ফাগুন’। খুব বেশিদিন হয়নি ধারাবাহিক শেষ হয়েছে, যার কারণে ধারাবাহিকের রেস এখনো দর্শকের মধ্যেই রয়ে গিয়েছে। এত তাড়াতাড়ি যে তাদের প্রিয় ধারাবাহিক শেষ হয়ে যাবে তা বুঝতে পারেননি কেউ। তাই জন্যই বেশ কিছু ভক্তের মন খারাপ রয়েছে। তবে ধারাবাহিক শেষ হতে না হতেই শাড়ি ছেড়ে হট লুকে ধরা দিলেন ধারাবাহিকের পিহু অর্থাৎ অভিনেত্রী সৃজলা গুহ। সোশ্যাল মিডিয়াতে দারুণ সক্রিয় থাকেন অভিনেত্রী। মাঝেমধ্যেই তার বিভিন্ন ফটোশুটের ছবি আমরা তার ইনস্টাগ্রাম একাউন্ট থেকে দেখতে পাই। সম্প্রতি সেরকমই একটি ছবি পোস্ট করেছেন সৃজলা। ছবিতে অভিনেত্রীকে হলুদের উপর কালো ছাপের ওয়েস্টার্ন শর্ট ড্রেসে দেখা গিয়েছে। অভিনেত্রীকে এই হট অবতারে দেখে দর্শকদের রাতের ঘুম উড়ে গিয়েছে।

মন ফাগুন ধারাবাহিকের হাত ধরে সৃজলার ভক্ত সংখ্যা প্রচুর বেড়ে গিয়েছে। সোশ্যাল মিডিয়া অসংখ্য ফলোয়ার্স হয়েছে অভিনেত্রীর। সোশ্যাল মিডিয়াতে এখনো মন ফাগুন ধারাবাহিকের ফ্যান পেজ গুলি জ্বলজ্বল করছে। এত তাড়াতাড়ি ধারাবাহিক শেষ হয়ে যাবে তা ভাবেনি কেউ তাই মন খারাপ। এখনো পর্যন্ত তারা শন এবং সৃজলার জুটিকে ভুলতে পারছে না। বাকি ধারাবাহিক গুলির মধ্যে ঋষি পিহুর জুটি ছিল সবথেকে সেরা। তাই দর্শক মোটেই চায়নি এই ধারাবাহিক এত তাড়াতাড়ি শেষ হয়ে যাক।

তাই দর্শকদের মন ভালো রাখতে সৃজলা নিত্যনতুন আপডেট নিজে সোশ্যাল মিডিয়া একাউন্টের মাধ্যমে দিয়ে যাচ্ছে। মাঝে মাঝে ফটোশুটের মাধ্যমে ধরা দেন। নিজের ভক্তদের আপডেট দেন তিনি। এখন টলিউডের অভিনেত্রীরা কোন অংশে পিছিয়ে নয় বলিউডের অভিনেত্রীদের থেকে। ওয়েস্টার্ন থেকে শুরু করে শর্ট ড্রেস, বিকিনিতে ধরা দিচ্ছে হামেশাই। যদিও সেইসব পোশাকে হামেশাই অভিনেত্রীদের ট্রোল এবং সমালোচনার মুখে পড়তে হয়। কিন্তু তাতে কিছুই যায় আসে না কারোর। অভিনেত্রী সৃজলার ছবিতে হাজার হাজার লাইক এবং কমেন্টে ভরে গিয়েছে। অসংখ্য মানুষ পিহু কে এই অবতারে দেখে খুশি হয়েছেন আবার অনেকেই অভিনেত্রীকে এভাবে একেবারে মেনে নিতে পারেনি। তবে সেই নিয়ে কোন রকম কোন মাথা ব্যথাই নেই পর্দার পিহুর।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।