বাংলা সিরিয়াল

প্রকাশ্যে এলো, স্টার জলসার মহালয়ার দ্বিতীয় প্রমো, জেনে নিন কোন কোন অভিনেত্রী রয়েছেন মহালয়ার বিভিন্ন চরিত্রে

আর কিছুদিনের মধ্যেই মা দুর্গা হিমালয় পর্বত থেকে আসবেন এই মর্ত্যে। তবে মা দুর্গা একা নন সাথে থাকবে তার চার ছেলে মেয়ে। পিতৃপক্ষের অবসান এবং দেবিপক্ষের সূচনা কালে সকালবেলায় অনুষ্ঠিত হয় মহালয়া। প্রতিটি টিভি চ্যানেল নিজেদের মত করে মহালয়ার অনুষ্ঠান উপস্থাপিত করেন। কিছুদিন আগেই স্টার জলসায় মহালয়ার প্রোমো রিলিজ হয়েছে। স্টার জলসা তাদের মহালয়ার অনুষ্ঠানে কোনো বড় নায়িকা নয় বরং জলসা তার নিজের ঘরের মেয়েদের নিয়েছে মহালয়ার বিভিন্ন চরিত্রে পাঠ করার জন্য।

আগামী ২৫ শে সেপ্টেম্বর ২০২২ এর সকালে স্টার জলসায় মহালয়া দেখা যাবে। মহালয়ার এই অনুষ্ঠানের নাম দেওয়া হয়েছে “যা চন্ডী”। ওই অনুষ্ঠানে সাঁঝের বাতি ধারাবাহিকের চারু ও সাহেবের চিঠি ধারাবাহিকের চিঠি অর্থাৎ দেবচন্দ্রিমা সিংহ রায় হয়েছেন পার্বতী অনদিকে মোহর এক্কাদোকা খ্যাত সোনামণি দুর্গতিনাশিনী দুর্গা চরিত্রে পাঠ করছেন। গাঁটছড়ার খড়ি অর্থাৎ শোলাঙ্কি হয়েছেন দুর্গাছায়া। আর অনুরাগের ছোঁয়া ধারাবাহিকের দীপা সেজেছেন দেবী চামুন্ডা। মহালয়ার অনুষ্ঠানে এই সমস্ত অভিনেত্রীদের দেখে স্টার জলসার দর্শকরা খুবই খুশি। তবে দর্শকদের অভিযোগ ছিল আরো কয়েকটি চেনা মুখকে দেখার জন্য।

তবে স্টার জলসা দর্শকদের সেই অভিযোগও পূরণ করে দিয়েছে। কয়েকদিন পরে স্টার জলসা মহালয়ার দ্বিতীয় প্রমো রিলিজ করেছে। যেখানে দেবী দুর্গার অন্যান্য চরিত্রে দেখা গেছে আরো কয়েকটি অভিনেত্রী কে। গুড্ডি ধারাবাহিকের গুড্ডিকে হয়েছেন গুণময়ী বৈষ্ণবী। কৃষ্ণলির শ্যামা সেজেছেন বিপদনাশিনী মা কৌশিকী। আলতা ফড়িং ধারাবাহিকের ফড়িংকে বেশ ধরেছেন ত্রিগুণাতীত চণ্ডীকা।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।