বাংলা সিরিয়াল

প্রত্যেক সিরিয়ালে একই দৃশ্য! ঋদ্ধির জামায় খড়িকে বোতাম সেলাই করতে দেখে হাসির রোল উঠেছে নেট পাড়ায়

মানুষের মনের ক্লান্তিকে দূর করার জন্য বিভিন্ন বাংলা সিরিয়ালের জুড়ি মেলা দায়। দর্শকদের কাছে অত্যন্ত জনপ্রিয় একটি সিরিয়াল হল স্টার জলসার ‘গাঁটছড়া’ (Gantchora)। শুরু থেকে এই সিরিয়ালটি দর্শকদের মনে স্থান করে নিয়েছে। টিআরপি তালিকা তে দুর্দান্ত রেজাল্ট করেছে এই ধারাবাহিকটি।

আর পাঁচটা সিরিয়ালের থেকে অত্যন্ত আলাদা হল এই গাঁটছড়া ধারাবাহিকটি। এই সিরিয়ালের মূল ভিত্তি হল সিংহ রায় পরিবারের তিন নাতবৌ খড়ি,দ্যুতি আর বনি জুটি। এই সিরিয়ালে দেখানো হয়েছে ভট্টাচার্য বাড়ির এই তিন বোনের বিয়ে হয়েছে একই বাড়িতে অর্থাৎ সিংহরায় বাড়িতে। সদ্য গাঁটছড়া ধারাবাহিকে শেষ হয়েছে এই তিন জুটির হানিমুন স্পেশাল পর্ব (Honeymoon Special Episode)।

হানিমুন স্পেশাল পর্বের জন্য গাঁটছড়ার পুরো টিম পাড়ি দিয়েছিল উড়িষ্যাতে। হানিমুন স্পেশাল পর্ব দেখিয়ে টিআরপি তালিকায় এই ধারাবাহিকটি দুর্দান্ত পারফরমেন্স করেছে। খড়ি (Khori)-ঋদ্ধির (Ridhi) রসায়ন মন কেড়েছে দর্শকদের। টিভির পর্দায় এই জুটির প্রেমের মুহূর্তগুলো কে চুটিয়ে উপভোগ করছেন দর্শকরা। সোশ্যাল মিডিয়ায় সিরিয়ালের বিভিন্ন ফ্যান পেজগুলিতে চোখ দিলেই এ কথা স্পষ্ট বোঝা যায়।

সদ্য এই সিরিয়ালের একটি ভিডিও ভাইরাল হয়েছে। এই ভিডিওটাতে দেখা যাচ্ছে ঋদ্ধির জামার বোতাম খুলে গেছে। খড়ি সেই বোতাম তাড়াতাড়ি সেলাই করতে গিয়ে হাতে ছুঁচ ফুটিয়ে ফেলেছে। খড়ির হাত দিয়ে রক্ত বেরোতে দেখে ঋদ্ধি খড়ির আঙুলটাকে মুখের ভেতরে নিয়ে নিয়েছে। এই দেখে খড়ির চোখ একদম বড় বড় হয়ে গেছে। খড়ি ঋদ্ধিকে কাছাকাছি আসতে দেখে দর্শকমহলে খুশির বন্যা বয়েছে। তবে প্রশংসার পাশাপাশি অনেকেই আবার ট্রোল করেছে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।