বাংলা সিরিয়াল

মিঠাইকে নাস্তানাবুদ করতে স্টার জলসা দিল নতুন এক চাল! আসতে চলেছে নতুন ধারাবাহিক “হরগৌরি পাইস হোটেল”, ভাইরাল আপকামিং সিরিয়ালের প্রোমো

প্রাইভেট চ্যানেলগুলি চলে পুরোপুরি ভালো টিআরপি আর স্লট লিড করতে পারছে এমন কন্টেন্টের ওপরেই। জি বাংলা থেকে স্টার জলসা প্রত্যেকটি চ্যানেলেই মেতে উঠে টিআরপির হাড্ডাহাড্ডি লড়াইতে। সম্প্রতি জি বাংলা খুব ভালো মতো টেক্কা দিচ্ছে স্টার জলসাকে। জি বাংলা বেশ কয়েক পদক্ষেপে এগিয়ে স্টার জলসার থেকে। সেই কারণেই এবার জি বাংলাকে টেক্কা দিতে স্টার জলসা তার প্ল্যানে কিছু পরিবর্তণ এনেছে। একের পর এক এনে চলেছে নতুন ধারাবাহিক।

সেই যে গাঁটছড়া থেকে শুরু হয়েছিল। তারপর অনুরাগের ছোঁয়া, গোধূলি আলাপ, গুড্ডি, এবং হালফিলে সাহেবের চিঠি আর নবাব নন্দিনী। একদম নতুন এসেছে মাধবীলতা আর এরই মধ্যে আবার স্টার জলসায় চলে এসেছে নতুন ধারাবাহিকের প্রোমো। আমরা আগেই জানতাম তোমায় আমায় মিলে সিজন ২ আসতে চলেছে স্টার জলসায়। তবে ধারাবাহিক টি ঠিক তোমায় আমায় মিলের গল্পের সাথে একই রকম হবে না। প্লট একই থাকলো থাকবে নতুন অনেক কিছুই। তারই প্রমো ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

সেই প্রেমেতে নায়ক হিসেবে দেখা যাচ্ছে খুকুমণি হোম ডেলিভারির বিহানকে। অর্থাৎ অভিনেতার রাহুল মজুমদার। যদিও অভিনেতা আগেই জানিয়েছিলেন এটা একটা ফ্যামিলি ড্রামা হতে চলেছে ঠিকই। কিন্তু ঠিক তোমায় আমায় মিলে সিজন টু নয়। নায়িকা হিসেবে দেখা যেতে চলেছে নবাগতা শুভস্মিতাকে।

ইতিমধ্যেই গত পরশু আমরা জানতে পেরেছি ধারাবাহিকের নাম “হরগৌরী পাইস হোটেল”। আর আজকেই স্টার জলসা রিলিজ করেছে এই নতুন ধারাবাহিকের প্রমো। প্রমো এক ঝলক দেখলেই মনে হবে একেবারে তোমায় আমায় মিলে সিজন ২। সেখানে নায়কের ছিল মিষ্টির দোকান আর এখানে নায়কের রয়েছে নিজস্ব হোটেল। এছাড়াও নবাগতা নায়িকা শ্বশুরবাড়ির চালচলন এর একেবারে উল্টো হয়েও অনেক কিছু মানিয়ে নিচ্ছেন। স্টার জলসা জোর কদমে পাল্লা দিচ্ছে জি বাংলাকে। ওখানে নতুন নায়িকা এসেছেন অঙ্কিতা আর এখানে শুভস্মিতা। এবার শুধু দেখার এ নতুন ধারাবাহিক নিজের জায়গা পাকা করতে পারবে টিআরপি লিস্টে নাকি অন্যান্য ধারাবাহিকের মত হারিয়ে যাবে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।