বাংলা সিরিয়াল

বিয়ের পরই শুরু ঝগড়া! নীপার ছেলেমানুষির জন্যই কি ভেঙ্গে যাবে রুদ্র-নীপা’র সংসার?

বর্তমানকালে জি বাংলার সবচেয়ে জনপ্রিয় সিরিয়াল হল মিঠাই। মিঠাই সিরিয়ালটি ২০২১ সালের ৪ জানুয়ারি শুরু হয়। সুখ দুঃখের একান্নবর্তী পরিবারের গল্প নিয়ে তৈরি হয় এই সিরিয়ালটি। একান্নবর্তী পরিবারের গল্প নিয়ে শুরু হওয়ার জন্যই হয়তো এই সিরিয়ালটি মানুষের মনে এত সুন্দর দাগ কেটে গেছে।‌ কারণ এই রকম সুন্দর পরিবার হয়তো এখন আর দেখা যায় না। তাই মিঠাই এর গল্প দেখে প্রতিটি মানুষ নিজের পরিবারকে অনুভব করতে পারে। এই সিরিয়ালে মূল চরিত্র মিঠাইয়ে পাঠ করছেন সৌমিতৃষ্ণা কুন্ডু। আর উচ্ছেবাবুর চরিত্রে পাঠ করছে আদৃত রায়। মিঠাই উচ্ছেবাবুর প্রেমের রসায়নে মন মেতেছে বাঙালি সিরিয়াল প্রেমীদের।

এই সিরিয়ালটি প্রথম থেকেই জনপ্রিয় হয়ে উঠেছে। সেই প্রথম সপ্তাহ থেকে টিআরপির লিস্টে প্রথম স্থান অধিকার করে আসছে মিঠাই সিরিয়ালটি। তবে মাঝখানে খারাপ ফল করলেও সম্প্রতি আবার নিজের জায়গা ফিরে পেয়েছে মিঠাই। শুধু যে দর্শকরা মিঠাই-সিড জুটিকে পছন্দ করেন এমন নয়। মিঠাই এর প্রতিটি জুটিকেই মনে ধরেছে দর্শকদের। কিছুদিন আগে মিঠাই সিরিয়ালে চলছিল নিপার এবং রুদ্রোর বিয়ের অনুষ্ঠান। এবার একটি এপিসোডে দেখানো হচ্ছে রুদ্র এবং নিপার সম্পর্কে চির ধরতে শুরু করেছে।

নিপা হল মোদক পরিবারের সকলের আদরের মেয়ে। সে খুবই ছেলেমানুষ। তার ছেলে মানুষির জন্য পরিবারের সকলকে অনেকবার নাজেহালও হতে হয়েছিল। গতকালকের এপিসোডে দেখানো হয়েছে যে হঠাৎ করে কাঁদতে কাঁদতে মোদক পরিবারে ছুটে আসে নিপা। তার পেছনে পেছনে আসে রুদ্র। নিপার রাগ হল যে তার হাতে পোড়া রুটি রুদ্র খায়নি। নিপার মতে সিনেমাতে নায়িকার ভালোবাসা পাওয়ার জন্য নায়ক তো কত কিছু করে তাহলে রুদ্র দা কেন তা নয়?

শত চেষ্টা করেও নিজের স্ত্রীর রাগ ভাঙ্গাতে অসামর্থ্য হয়েছে রুদ্র। তাই সে মোদক পরিবারের সকলকে জানিয়েছে নিপার সাথে বিয়ের সিদ্ধান্তটা হয়তো ভুল ছিল। তবে কি এবার নিপার ছেলেমানুষির জন্যই রুদ্র নীপার সম্পর্ক ভেঙে যাবে? দেখতে হলে চোখ রাখুন মিঠাইয়ের আগামী পর্বে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।