টলিউড

সিরিয়াল থেকে ওয়েব সিরিজ করে মাসে কোটি টাকা কামাচ্ছেন, নিজের আয় নিয়ে অকপট তৃণা, মুখ খুললেন অভিনেত্রী

টিভি সিরিয়াল থেকেই কর্মজীবনে যাত্রা শুরু তৃণা সাহার। এখন তাকে পর্দাতে খুব বেশি দেখা যায় না কারণ তিনি বড় পর্দার সাথে ওয়েব সিরিজেও চুটিয়ে কাজ করছেন। বিনোদনের সব ক্ষেত্রেই তিনি এখন দশভূজার মত কাজ করে চলেছেন। স্বস্তিকা মুখোপাধ‍্যায়ের সঙ্গে ‘শ্রীমতি’ ছবিতে অভিনয় করেছেন, আগামীতে অরিন্দম শীল এবং সৃজিৎ মুখোপাধ‍্যায়ের দুটি ছবিতে নায়িকার ভূমিকায় অভিনয় করবেন। অঞ্জন দত্তের ‘মার্ডার বাই দ‍্য সি’ ওয়েব সিরিজেরও শুটিং শেষ করেছেন তৃণা। এছাড়াও টেলিভিশনে অভিনয় করেন এবং স্টার জলসায় নাচের রিয়েলিটি শো ‘ডান্স ডান্স জুনিয়র টু’ তেও মেন্টরের আসনে রয়েছেন।

তৃণা সাহার এত পরিশ্রমের মাঝেও কোনো ক্লান্তি নেই। ক্যারিয়ারের এমন উত্থান নিয়ে তিনি খুবই খুশি। গুগুল মারফত জানা যায় এই অভিনেত্রী সিরিয়ালের এক একটি পর্বের জন্য ৪০ হাজার টাকা করে চার্জ করেন। মাসে প্রায় তার ২-৪ কোটি টাকা ইনকাম আছে তার। কিন্তু এর উত্তরে তৃণা হেসে বলেছেন যে গুগলের রেকর্ডে ভুল আছে। এত টাকা তিনি কখনো চোখেও দেখেননি। এমনকি গুগুলে তার জন্ম তারিখটাও ভুল রয়েছে।

এর পাশাপাশি তিনি বলেছেন যে প্রতিটি মানুষই চাই প্রচুর টাকা আয় করতে। প্রতিটি মানুষের বেশি আয়ের খিদে থাকা উচিত বলে অভিনেত্রী মনে করেন। কারণ এর মাধ্যমে আরো ভালো কাজ করা যায়। তিনি যা আয় করছেন তাতেই তিনি বেশ খুশি। ভালো জায়গায় থাকা খাওয়া, ঘুরতে যাওয়া এবং নিজের স্বাবলম্বী হতে পেরেছেন ভেবে তিনি ভীষণ আনন্দিত।

টলি পাড়ায় আছেন এই অভিনেত্রী প্রায় ছয় বছর হয়ে গেল। নিজের চোখেই ইন্ডাস্ট্রিকে বদলাতে দেখেছেন। এখন কাজের সুযোগ অনেক বেড়েছে। আগে যারা মডেলিং করতেন তাদের নিয়ে অত মাতামাতি করা হতো না। কিন্তু এখন মডেলিংটাকেও সাফল্যের মাপকাঠি হিসেবে ধরা হয়। আবার তৃণার মতে সোশ্যাল মিডিয়াতে জনপ্রিয়তার মাধ্যমেও এখন অভিনয়ে আসা যায়।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।