বাংলা সিরিয়াল

“আমি বিশাল কিছু, আমার মধ্যে সব ভালো, সব পজিটিভ”! ভক্তদের পাশাপাশি হেটার্সদের প্রশংসাও করলেন জনপ্রিয় অভিনেত্রী সৃজলা গুহ অর্থাৎ আপনাদের সকলের প্রিয় ‘মন ফাগুন’ ধারাবাহিকের পিহু

ধারাবাহিক জগতে এমন বেশ কিছু ধারাবাহিক রয়েছে যা দর্শক খুব সহজে ভুলতে পারেন না। দর্শকদের মনে তা বেশ ভালো মতন প্রভাব ফেলে। তেমনই দর্শকদের অত্যন্ত পছন্দের একটি ধারাবাহিক হলো স্টার জলসার মন ফাগুন। এই ধারাবাহিকে ঋষি এবং পিহুর কেমিস্ট্রি শুরু থেকেই চোখে পড়ার মতো ছিল। দর্শকদের কাছে এই জুটি সেরা জুটি হয়ে উঠেছিল। তবে বেশিদিন টেকেনি এই ধারাবাহিক কয়েক সপ্তাহ হলো শেষ হয়েছে এই ধারাবাহিক। TRP তালিকায় ভালো ফলাফল করতে না পারায় তাড়াতাড়ি শেষ হয়ে গেল সকলের প্রিয় ঋষি পিহুর প্রেমের গল্প।

তবে ধারাবাহিক শেষ হয়ে গেলেও ধারাবাহিনীর কেন্দ্রীয় চরিত্র পিহু অর্থাৎ অভিনেত্রী সৃজলা গুহকে এখনো কেউ ভুলতে পারিনি। অভিনেত্রীর সোশ্যাল মিডিয়াতে দারুন ফ্যান ফলোয়িং রয়েছে। এখন অসংখ্য মানুষ অভিনেত্রীর ভক্ত। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সাধারণ মানুষেরা নিজেদের পছন্দের নায়ক নায়িকাদের খবর রাখতে পারেন। তারা কি করছে, কোথায় যাচ্ছে, সমস্ত খবর সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জানা যায়। আর তাই ধারাবাহিক শেষ হয়ে গেলেও অভিনেত্রী সৃজলা গুহর সঙ্গে তার ভক্তদের যোগাযোগ রয়ে গিয়েছে।

তবে ভক্ত সংখ্যার পাশাপাশি অভিনেত্রীর অনেক হেটার্স রয়েছে। অভিনয় জগতে কাজ করতে এসে সকলেরই এই ধরনের অভিজ্ঞতা হয়েছে। একাংশ নেটিজেন রয়েছেন যারা সমালোচনা করতে ছাড়ে না কখনোই। সৃজলা দুই দিক নিয়েই কথা বলেছেন। অভিনেত্রী যেমন নিজের ভক্তদের প্রশংসার টা পুরোপুরি ভাবে উপভোগ করেন তেমন সমালোচকদের কথাও তিনি শোনেন। তিনি জানিয়েছেন ভালো-মন্দ দুই নিয়েই জীবন। যদি সমালোচনা না হয় তাহলে নিজেদের ভুলগুলো আমরা বুঝতে পারি না। ভালো টা যেমন সব সময় উৎসাহ দেয় কাজে আরও এগিয়ে চলার জন্য তেমন সমালোচকরাও সব সময় আমাদের কোথায় কখন কি ভুল হচ্ছে সেটা বুঝিয়ে দেয়। আমরা চেষ্টা করি সেই ভুলগুলো শুধরে নেবার।

সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজের সমস্ত কথা জানিয়েছেন সৃজলা। এছাড়াও কয়েকদিন আগেই মুক্তি পেয়েছে তার লেখা বই ‘ফরএভার জানুয়ারি’ সেই বইয়ের প্রকাশের অনুষ্ঠানেই এই সাক্ষাৎকারে সমস্ত কিছু জানিয়েছেন তিনি। তার বই প্রকাশের অনুষ্ঠানে উপস্থিত ছিল টলিউডের অনেক জনপ্রিয় অভিনেতা অভিনেত্রীরা।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।