বাংলা সিরিয়াল

“লগান” ছবির বিখ্যাত গান “রাধা ক্যায়সে না জলে” গানে রাজস্থানী লুকে সৌমীতৃষার নাচ মুগ্ধ করেছে নেটিজেনদের! ভাইরাল সৌমিতৃষার নাচের ভিডিও

এই মুহূর্তে বাংলার সবথেকে জনপ্রিয় ধারাবাহিক হলো মিঠাই। টিআরপি তালিকায় ওঠা নামা হলেও একাধিক দর্শকদের পছন্দের তালিকায় রয়েছে এই ধারাবাহিক। শুরুর সময় থেকেই এই ধারাবাহিক দর্শকদের মন জয় করে নিয়েছে। মিষ্টি একটি পরিবারের গল্প সকলেই বেশ পছন্দ করেছে। খুব সহজেই দর্শকের মনে জায়গা তৈরি করে নিয়েছেন প্রত্যেকে। ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্র মিঠাই এর ভূমিকা অভিনয় করছেন অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু।

এর আগে সৌমিতৃষা বিভিন্ন ধারাবাহিকে অভিনয় করলেও মিঠাই হাত ধরেই জনপ্রিয়তার শীর্ষে পৌঁছেছেন অভিনেত্রী। পেয়েছেন অসংখ্য মানুষের ভালোবাসা। অভিনয়ের পাশাপাশি সৌমিতৃষা সোশ্যাল মিডিয়াতেও দারুণ অ্যাক্টিভ থাকেন। মাঝেমধ্যেই তাকে রিল ভিডিও, ছবি ইত্যাদি আপলোড করতে দেখা যায়। সম্প্রতি সেরকমই একটি নাচের ভিডিও আপলোড করেছেন অভিনেত্রী।

বেশ কয়েক সপ্তাহ ধরে ধারাবাহিকে দেখানো হচ্ছিল কাউন্সিলর প্রমিলা লাহা এবং আদিত্য আগরওয়াল এর ষড়যন্ত্রের শিকার হয়েছিল গোটা মোদক পরিবার। যেখান থেকে তাদের বেরিয়ে আসতে বেশ কিছুটা সময় লাগে। নিজেদের বাড়ি ফিরে পাওয়ার জন্য অসংখ্য লড়াই করেছে প্রত্যেকে। তবে অবশেষে অনেক যুদ্ধ লড়াই করে নিজেদের বিপদ থেকে উদ্ধার করেছে তারা।

আর এরই মধ্যে সৌমিতৃষা নিজের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে একটি রিল ভিডিও পোস্ট করেন। যেখানে তাকে রাজস্থানী লুকে নাচ করতে দেখা গিয়েছে। ভিডিওতে সৌমিতৃষার পরনে সবুজ রঙের লেহেঙ্গা চলি এবং গোলাপি সবুজ মিশ্রিত ঘাগড়া পড়ে দেখা গিয়েছে এবং পুরোপুরি রাজস্থানী গয়না সাজে লাগান ছবির গান রাধা ক্যাসে না জালে সঙ্গে নাচ করতে দেখা দিয়েছে। অভিনেত্রীর নাচের ভিডিও অসংখ্য দর্ষকদের পছন্দ হয়েছে প্রত্যেকেই তার নাচের প্রশংসা করেছেন। এমনিতেই সৌমিতৃষা খুবই মিষ্টি আর তার এই মিষ্টি নাচ দর্শকদের অভিনেত্রীর প্রতি ভালোবাসা যেন আরো বাড়িয়ে দিয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।