বাংলা সিরিয়াল

‘শিব চতুর্দশী আসলেই এসব ভারতীয় সিরিয়ালে রং তামাশা শুরু হয়ে যায়!’আলোর কোলের প্রোমো দেখে বলছেন দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো আলোর কোলে। এই ধারাবাহিকে দেখা যায় যে,আদিত্যর স্ত্রী আলো মৃত্যুর পরেও তার শ্বশুর বাড়ি ছেড়ে যায় নিষেধ তার শ্বশুরবাড়ি আলো করে রয়ে গেছে এক অশরীরী আত্মা হয়ে। আসলে তার নিজের মেয়ে পুপুলের মায়া সে কাটাতে পারে নি।

তার মত মেঘা যদি তার মেয়েকেও শেষ করে দেয়, তাই সেই মেঘার কাল হয়ে ও নিজের মেয়ের রক্ষাকবচ হয়ে সেখানে রয়ে গেছিল কিন্তু যেহেতু সে বেঁচে নেই তাই সে তার মেয়েকে বাঁচাতে পারছিল না। এরকম অবস্থায় নিজের মেয়েকে বাঁচানোর জন্য সে রাধার সাথে নিজের স্বামী আদিত্যর বিয়ে দেয়। মেঘার জায়গায় কনে বদল হয়ে রাধা বিয়ের পিঁড়িতে বসে যাওয়ার জন্য আদিত্য ও মন থেকে রাধাকে মেনে নিতে পারে না আর শত অপমান ও কষ্ট সহ্য করেও রাধা পুপুলকে ছেড়ে যেতে পারে না।

সম্প্রতি আলোর কোলে ধারাবাহিকের শিবরাত্রি উপলক্ষে একটি প্রোমো দিয়েছে, এই প্রোমো দেখে অনেকেই রেগে গিয়েছেন। কারণ প্রোমোতে দেখা যাচ্ছে যে, রাধা শিবরাত্রি উপলক্ষে উপোস করে শিবের মাথায় যখন জল ঢালতে এসেছে। তখন কতগুলো গুন্ডা তার হাত ধরে তার সাথে অসভ্যতামি করে।

আরও পড়ুন : মা হতে চলেছে পর্ণা। তার সন্তানের ক্ষতি করতে চক্রান্ত করছে অয়ন মৌমিতা! ছেলেই চাই- জানিয়ে দিল কৃষ্ণা

এটা দেখে আদিত্যর মাথায় রাগ চেপে যায় এবং সে গুন্ডাদের মারতে থাকে রাধা তখন আদিত্যর মাথা শান্ত করবার জন্য শিবের বদলে আদিত্যের মাথায় দুধ ঢালতে থাকে, যা দেখে সমস্ত মহিলারা বলেন এ তো সত্যিকারের শিব পার্বতী! অন্যদিকে পুপুল বলে বাবার মাথায় রাধা দুধ ঢালছে রাধা!বাবা কি শিব ?

অন্যদিকে এই প্রোমো দেখে দর্শক বলেছেন, সিরিয়ালে তো সবাই রিয়েল শিব পার্বতী। যত্তসব দেখাতে পারলেই হলো।এই পোস্টের কমেন্ট বক্সে একজন আবার লিখেছেন যে,“শিব চতুর্দশী আসলেই এসব ভারতীয় সিরিয়ালে রং তামাশা শুরু হয়ে যায় ”

Related Articles