বাংলা সিরিয়াল

অনুরাগের ছোঁয়ার মিশকা নাচ শেখাবে! অহনার নাচের স্কুলে নাচ শিখতে গেলে কত খরচ জানেন?

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো “অনুরাগের ছোঁয়া’। এই ধারাবাহিকে দাপটে খলনায়িকার চরিত্র মিশকা আর এই মিশকা চরিত্রে অভিনয় করেন অহনা দত্ত। খুব অল্প বয়সেই নাচের মধ্য দিয়ে শোবিজ এর দুনিয়ায় আসেন অহনা, সেই সময় অহনার মা চাঁদনী এবং অহনা মা মেয়ে মিলে সমস্ত লাইন লাইট কেড়ে নিয়েছিলেন।

ডান্স বাংলা ডান্স সিজন ইলেভেনের প্রতিযোগী ছিলেন তারা। এরপর রিয়েলিটি শো-টি শেষ হওয়ার পর মাত্র ১৯ বছর বয়সেই টেলিভিশন পর্দায় পা রাখেন তিনি।

সূর্য দীপার ভালোবাসার মাঝখানে সব থেকে বড় কাঁটা মিশকা, দর্শক তাকে দেখলে তেলে বেগুনে জ্বলে ওঠে আর এইভাবেই খ্যাতির চূড়ায় পৌঁছে যান মিশকা চরিত্রের অভিনেত্রী অহনা দত্ত। টেলিভিশন করবার মাঝেই তিনি সময় বের করে নাচের স্কুল খুলেছেন, যেখানে সকল বয়সীদের তিনি নাচ শেখাবেন আর এইভাবেই নিজের নাচের প্রতি ভালবাসাটা বজায় রাখবেন তিনি।

 

কিন্তু কীভাবে অহনার কাছে নাচ শেখা যাবে এই প্রসঙ্গে জিজ্ঞেস করা হলে একটি সংবাদমাধ্যমিক কে দেওয়া সাক্ষাৎকারে অনেক কথা বলেছেন অহনা। নাচের প্রতি তার ভালোবাসা থেকেই যে সিরিয়াল জগতে ঢোকা এই প্রসঙ্গে অভিনেত্রী বলেছেন,
“ডান্স বাংলা ডান্সের সময় অধ্যাবসা ছিল চূড়ান্ত। তখন তো নাচ ছাড়া কিছু ভাবতেই পারতাম না। নাচ আমার আসলে ছোটবেলার ভালোবাসা। নাচতে নাচতে বুঝলাম, মুখের অঙ্গ-ভঙ্গিমাও খুব দরকার। মুখের এক্সপ্রকেশন ঠিক না থাকলে নাচটাই জিরো। আর এই এক্সপ্রেশন মানেই তো অভিনয়। সেখান থেকেই সিরিয়ালে ঢোকা।”

একই সাথে তিনি স্বীকারও করেছেন যে নাচকে ভীষণভাবে মিস করেন বলেই তিনি শ্যুটিং এর মাঝে ও নাচের জন্য সময় বার করেন।
একজন সেলিব্রিটি হয়েও অহনা নিজে নাচ শেখাবেন এই প্রসঙ্গে জিজ্ঞেস করা হলে অভিনেত্রী বলেন, “আমি এটায় বিশ্বাস করি না যে, মানুষ আমার মুখ দেখে আসবে, এসে অন্য কারও থেকে শিখবে।

আমাকে অনেকেই বলেছিল, সেলব স্টেটাসটা ম্যাটার করে। তুই মাঝে মাঝে আসবি। কিন্তু আমি তা মনে করি না। পোস্টারে আমার ছবি মানে, আমিই শেখাব। কখনও যদি গ্যাপ পড়ে, সেটা আমিই ম্যানেজ করব।”

অভিনেত্রী জানিয়েছেন আপাতত একটি ঘর ভাড়া নিয়ে নাচের ক্লাস শুরু করেছেন তিনি বাঘা যতীনের কাছে রংটং স্টুডিওতে তিনি নাচ শেখাচ্ছেন আর কোন অ্যাসিস্ট্যান্ট বা সহায়কের উপর ভরসা করে নয় একেবারে নিজেই নাচ শেখাবেন তিনি।

আরও পড়ুন : ‘অদ্বিতীয়ার পর মিলিতে অনুভব খেয়ালীর জুটি এত হিট’-সোহিনী ইন্দ্রাশীষের পর অনুভব খেয়ালীর জুটি ভালো লাগছে দর্শকের!

শনিবার বিকেল চারটে থেকে ছয়টা পর্যন্ত ক্লাস রেখেছেন তবে তিনটা থেকে চারটের ক্লাসটা ছোট বাচ্চাদের জন্য। আর চারটে থেকে ছয়টার ক্লাসে ১৪ বছরের বয়সের উপরে যে কেউ শিখতে পারবে।

অহনার কাছে নাচ শিখতে কেমন খরচ পড়বে সেই প্রসঙ্গে অভিনেত্রী বললেন, “খুব সামান্য খরচে শেখানো হচ্ছে। এমন নয় সেলেব্রিটি বলে অনেক টাকা নেব। আমার মনে হয় পাড়ায় পাড়ায় যে নাচের ক্লাস তাতেও অনেকে এর থেকে বেশি টাকা নেয়। কিন্তু আমি চাই সবাইকে শেখাতে। আমিও শিখতে। নিজেও একটা অনুশীলনের মধ্যে থাকতে।

Related Articles