বাংলা সিরিয়াল

‘অদ্বিতীয়ার পর মিলিতে অনুভব খেয়ালীর জুটি এত হিট’-সোহিনী ইন্দ্রাশীষের পর অনুভব খেয়ালীর জুটি ভালো লাগছে দর্শকের!

ইন্দ্রাশিষ রায় আর সোহিনী সরকার অভিনীত স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ছিল অদ্বিতীয়া। মেডিকেল বিভাগের স্টুডেন্ট অদ্বিতীয়ার বাবার মৃত্যুর পর সুন্দরবনের একটি গ্রামীণ ব্যাংকে চাকরি নিয়ে তাকে আসতে হয় কোমলতলী গ্রামে, সেখানে এসে রবি কিরণ আর চন্দ্রকিরণ এর সাথে তার আলাপ, এই চন্দ্র কিরণ এর সাথে সাথে গোটা কোমলতলী গ্রামকে আস্তে আস্তে অন্ধকার থেকে আলো নিয়ে আসা অদ্বিতীয়া আর চন্দ্রকিরণ মানে চাঁদ হয়ে ওঠে মুমুর মনের মানুষ।

স্টার জলসায় চাঁদ মুমুর সেই রোমান্টিক সিকোয়েন্স, সেই অন স্ক্রিন জুটি দর্শক এতটাই পছন্দ করতেন যে, সেই সময় এই জুটি নিয়ে একটা আলাদাই ক্রেজ তৈরি হয়ে গিয়েছিলো স্কুল কলেজ ইউনিভার্সিটি সর্বত্র। মা কাকিমা দের সাথে সাথে স্টুডেন্টরাও এই জুটিটা অত্যন্ত পছন্দ করতেন এবং এই জুটি নিয়ে তারা আলোচনা করতেন।

অদ্বিতীয়া শেষ হওয়ার পর সেই ভাবে অনস্ক্রিন জুটি প্রচুর এলেও মা কাকিমারা সেই ধারাবাহিক উপভোগ করলেও মা কাকিমাদের বাদ দিয়ে ছাত্র-ছাত্রী বা স্কুল কলেজের স্টুডেন্টরা অনস্ক্রিন সেই জুটি নিয়ে খুব মাতামাতি করছে এমনটা খুব কম ধারাবাহিকের ক্ষেত্রেই দেখা গেছে।

আরও পড়ুন : নতুন সিরিয়ালেও অনুজের মতো আচরণ অনিকেতের! গুড্ডির মতো ঘরে বউ রেখে অন্য মেয়ের পিছে ঘুরছে! চ্যানেল সিরিয়াল বদলালেও চরিত্র বদলাইনি!বলছেন দর্শক!

এক্ষেত্রে স্টার জলসার বোঝেনা সে বোঝেনা ধারাবাহিকের কথাও উল্লেখ করা যায়, বোঝেনা সে বোঝেনার পাখি অরণ্য জুটিটি ও ভীষণ হিট হয়েছিলো, এছাড়া ওগো বধূ সুন্দরীর ললিতা ঈশান চরিত্রটিও দর্শক পছন্দ করেছিলেন। এরপর দীর্ঘ সময় পরে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিলিতে অনুভব কাঞ্জিলাল আর খেয়ালী মন্ডলের অন স্ক্রিন জুটি নিয়ে আবার সেই লেভেলের আলোচনা হচ্ছে।

হ্যাঁ মিলি ধারাবাহিকের টিআরপি কম কারণ এই ধারাবাহিকের ম্যাক্সিমাম অডিয়েন্স হলো ইয়ং জেনারেশন। মিলিতে পরকীয়া নেই মিলিতে ঝগড়া মারপিট চুলোচুলি নেই, নায়ক-নায়িকাকে ভুল বুঝে বাড়ি থেকে তাড়িয়ে দেবে বা দিনের পর দিন নায়িকার সাথে সবাই মিলে খারাপ ব্যবহার করবে এরকম টিআরপি ম্যাটেরিয়াল এপিসোড নেই-

যে কারণে এই ধারাবাহিকের টিআরপি কম, কিন্তু এই মিলি ধারাবাহিকের সবথেকে বড় গুরুত্বপূর্ণ পার্ট এটাই যে একটা ইয়ং জেনারেশন এই ধারাবাহিকটি নিয়ে ভীষণভাবে আলোচনা করে, যে ইয়ং জেনারেশন ওয়েব সিরিজ দেখে , যে ইয়ং জেনারেশন তথাকথিত সিরিয়ালের গল্প দেখে টেলিভিশন থেকে মুখ ফেরায় তারাই কথা বলে অনুভব আর খেয়ালীর অন স্ক্রিন জুটি নিয়ে! মিলি অর্জুনের নীরব ভালোবাসার অভিব্যক্তি নিয়ে।

তাইতো সোশ্যাল মিডিয়ায় একজন দর্শক লিখেছেন যে,
“অদ্বিতীয়ার পর মিলি তে নায়ক নায়িকার অনস্ক্রিন কেমিস্ট্রি এত্ত হিট”-কমেন্ট বক্সে এই বক্তব্যের সাথে যারা সহমত পোষণ করেছেন সেখানেও অধিকাংশ ক্ষেত্রে ইয়াং জেনারেশন কেই লক্ষ্য করা যায়।

আরও পড়ুন : শিমুলের কোন ব্যক্তিত্ব নেই! একবার পরাগ তো একবার শতদ্রু এই করে যাচ্ছে!ট্রোলিংয়ের বিরুদ্ধে অবশেষে মুখ খুললেন এক শিমুল ভক্ত!

অনেকেই বলেছেন টিআরপি পাক বা না পাক মিলির পাশে আছি,মিলি বর্তমান সময়ে সবথেকে সুন্দর ধারাবাহিক। কেউ আবার লিখছেন , জানি টিআরপির জন্য বেশি দিন চলবে না মিলি, তাতে দুঃখ নেই, চাই অনুভব আর খেয়ালী নতুন কোন ওয়েব সিরিজ বা নতুন কোন প্রজেক্টে তাড়াতাড়ি ফিরে আসুক।

Related Articles