বাংলা সিরিয়াল

কেমন খেলনাবাড়ির ফিল পেলাম!জীবন সংকট তো তাই!-কথা সিরিয়ালের প্রাণ সংশয়ের প্রোমো দেখে বলছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো কথা। এই ধারাবাহিকে দেখা যায় যে, কথা অগ্নিভর বাড়ি থেকে বেরিয়ে চলে এসেছে, তখন কথার না থাকাটাকে মিস করে অগ্নিভ কথাকে ফিরিয়ে দে তার বাড়ি যায় কিন্তু গিয়ে দেখে কথার মাথায় বাড়ি মেরে কেউ চলে যাচ্ছে। এরপর কথা কে সে হাসপাতালে ভর্তি করে এবং কথার জন্য ব্লাডের ব্যবস্থাও করে দেয় অগ্নিভ।

পরবর্তীতে জানা যায় যে প্রান্তিক কথাকে মারার চেষ্টা করেছে। কথা আর জুই মিলে তখন প্রান্তিক এর বিরুদ্ধে ব্যবস্থা নেয় এবং কথা প্রান্তিককে বলে যে জুই তার সাথে থাকবে না।

আরও পড়ুন : ‘অদ্বিতীয়ার পর মিলিতে অনুভব খেয়ালীর জুটি এত হিট’-সোহিনী ইন্দ্রাশীষের পর অনুভব খেয়ালীর জুটি ভালো লাগছে দর্শকের!

এরপর ধারাবাহিকে সম্প্রতি একটি নতুন প্রোমো দিয়েছে যেখানে দেখা যাচ্ছে যে, প্রান্তিক তো চুপচাপ বসে থাকার মানুষ নয়, কারণ তার সাথে যা হয়েছে তারপর সে স্বাভাবিকভাবে প্রতিশোধ নেবে সেই কারণে প্রতিশোধ নেওয়ার জন্য সে অগ্নিভর কাছে গিয়ে বলে আপনার স্ত্রী আপনাকে এটা নিয়ে যেতে বললো, এই বলে সে একটা ফুলের ডালা ধরিয়ে দেয়, সেই ফুলের

ডালার মধ্যেই ছিল কাঁকড়া বিছে,যা অগ্নিভকে দংশন করে,কথা তখন বলে,কিছুতেই এই বিষ মাথায় উঠতে দেওয়া হবে না আপনাকে জাগিয়ে রাখতে হবে সেই কারণে অগ্নিভ মাথায় সে জল ঢালতে শুরু করে। অন্যদিকে প্রান্তিকের বেশে যে আছে সে আর কেউ নয় জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক খেলনা বাড়ির ভিলেন রণ। তাই রণকে দর্শকের খেলনা বাড়ির কথা মনে পড়ে গেছে।

আরও পড়ুন : রামপ্রসাদে মেন লিডের পরিবর্তন হবে না!রানী ভবানী একটা মোড় মাত্র! রামপ্রসাদের চেঞ্জের যাবতীয় খবর ফেক!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“রন এখানে এসেও শয়তানি শুরু করেছে
কেমন খেলনাবাড়ির ফিল পেলাম
জীবন সংকট তো তাই”

Related Articles