বাংলা সিরিয়াল

নতুন সিরিয়ালেও অনুজের মতো আচরণ অনিকেতের! গুড্ডির মতো ঘরে বউ রেখে অন্য মেয়ের পিছে ঘুরছে! চ্যানেল সিরিয়াল বদলালেও চরিত্র বদলাইনি!বলছেন দর্শক!

স্টার জলসার একসময়কার জনপ্রিয় ধারাবাহিক ছিল গুড্ডি। এই ধারাবাহিকের নায়ক ছিল অনুজ সে যখন গুড্ডিকে বিয়ে করে, তখন সে গুড্ডিকে ভালোবাসতো না, এরপর গুড্ডির সাথে ডিভোর্স হওয়ার পর যখন সে শিরিনকে বিয়ে করে ঠিক তখনই গুড্ডির সাথে ফিজিক্যালি রিলেশনে জড়িয়ে পড়ে সে!

এই ধারাবাহিকে অনুজ চরিত্রে অভিনয় করেছিল রনজয় বিষ্ণু। গুড্ডি ধারাবাহিকটি শেষ হওয়ার পর রনজয়-বিষ্ণু জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক কোন গোপনে মন ভেসেছেতে অভিনয় করতে শুরু করেছেন। এই ধারাবাহিকে তার নাম অনিকেত এবং তার স্ত্রীর নাম শ্যামলী।

আরও পড়ুন : জল থৈ থৈ এর মাথামুণ্ডু বুঝতে পারছি না! দর্শকদের কমেন্ট পড়ে কি স্ক্রিপ্ট চেঞ্জ করলেন লীনা গাঙ্গুলী?

এই গল্পে দেখা যায় যে, অনিকেত তিস্তা নামের একটি মেয়েকে ফেসবুকে দেখে তার প্রেমে পড়েছেন, তবে তিনি সেই মেয়ের পুরো মুখ দেখেন নি শুধুমাত্র তার চোখ দেখেছে এবং তার হাতের লেখা কবিতা দেখেছে।

যদিও এই তিস্তা আর কেউ নয় আসলে শ্যামলীর ননদ শ্যামলীর হাতের লেখা কবিতা দেখে তার একটা ফেসবুক প্রোফাইল খুলে দেয় এবং শ্যামলী নিজের ছবি দিতে না চাইলে তার মুখ ঢেকে তার ছবি পোস্ট করে, অদ্ভুতভাবে দেখতে গেলে অনিকত নিজের স্ত্রীর ই প্রেমে পড়েছে। কিন্তু দর্শক বলছেন অনিকেত একদম অনুজের মতো ঘরে এক বাইরে আরেক করে বেড়াচ্ছে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“নতুন সিরিয়ালেও নিজের চরিত্র বদলাতে পারলো না
গুড্ডিতেও ঘরে বউ রেখে অন্য মেয়ের পিছে ঘুড়তো এখন “কোন গোপনে মন ভেসেছে” সিরিয়ালেও একই কাজ করছে”

Related Articles