বাংলা সিরিয়াল

জল থৈ থৈ এর মাথামুণ্ডু বুঝতে পারছি না! দর্শকদের কমেন্ট পড়ে কি স্ক্রিপ্ট চেঞ্জ করলেন লীনা গাঙ্গুলী?

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘জল থৈথৈ ভালোবাসা’। এই ধারাবাহিকে দীর্ঘদিন ধরে দেখানো হচ্ছে ময়ূরাক্ষী খিলখিল এবং উদ্যলোককে নিয়ে একটা জটিল রসায়নের তৈরি হচ্ছে। অপরাজিতা দর্শক এবং কোজাগরি পর্যন্ত ময়ূরাক্ষীর অর্ধ সমাপ্ত কথাই এবং ভাবে ভঙ্গিতে ধরে ফেলেছেন খিলখিল এর বাবা আর কেউ নয় স্বয়ং উদ্যলোক বসু।

অন্য দিকে উদ্যলোককে চেপে ধরে তার পেট থেকে কথা বার করবার চেষ্টা করছেন কোজাগরী‌ও, সে জানবার চেষ্টা করেছে খিলখিলের বাবা উদ্যলোক কিনা? দর্শক‌ও মোটামুটি ধরে নিয়েছেন এই গল্প পরকীয়ার অ্যাঙ্গেলেই যাচ্ছে। কারণ ময়ূরাক্ষীর ভাবভঙ্গি সেই দিকেই নির্দেশ করে। হঠাৎ করে জানা যাচ্ছে যে খিলখিল কুড়িয়ে পাওয়া মেয়ে!

আরও পড়ুন : গল্পে আসছে শৌর্যের কাজিন!আসলে সেই রাইয়ের হিরো হয়ে আসছে মিঠিঝোরায়!

এখন দর্শকের প্রশ্ন খিলখিল যদি কুড়িয়ে পাওয়াই মেয়ে হয় তাহলে ময়ূরাক্ষী কেন বলেছিল সে কোজাগরীর সংসার ভাঙতে চায় না! খিল খিল কে কুড়িয়ে পাওয়ার সাথে কোজাগরীর সংসার ভাঙার কি সম্পর্ক? বরং খিলখিল উদ্যলোক বাবুর মেয়ে হলে সম্পর্ক ভাঙার একটা জায়গা তৈরি হয়!

অন্যদিকে আসমান নিজে কোকোকে বলে যে,সে টাকা নিয়েছে আর তোতাকে বলে যে, তার পক্ষে টাকা নেওয়া অসম্ভব। ধারাবাহিকের গল্প কোন মেরুতে যাচ্ছে বুঝতে পারছে না দর্শক কেউ মনে করছেন দর্শকদের মনোভাব বুঝে এবং টিআরপি কম দেখে তড়িঘড়ি পরকীয়ার অ্যাঙ্গেল থেকে ধারাবাহিকের গল্প চেঞ্জ করা হয়েছে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“এই serialটার script এর মাথামুন্ডু কিছুই বুঝতে পারছিনা…..

1… Koko কে Ashmaan বলল Rup এর থেকে টাকা নিয়েছি। আবার Tota কে এমন ভাবে বলল যে Rup এর থেকে টাকা নিতে পারেনা Ashmaan.

2…. Ashmaan এর উপর এতরাগ ছিল Tota র suddenly রাগ কমে গেল Tota র.

3…. Khilkhil কে যদি সত‍্যি কুড়িয়ে পায় তাহলে Kojagori র সংসার কিভাবে ভেঙে যাওয়ার ভয় কিসের khilkhil এর মার??

4… Khilkhil এর মা কেন এত ভয় পেত Sir এর সামনে আসতে???

ভাই কেউ এইসব প্রশ্নের উত্তর জানলে আমাকে একটু বুঝিয়ে যাস।”

আরও পড়ুন : নীলু একটা বুড়ি!ওর আগে থেকেই রাইয়ের বোনের প্রতি লোভ ছিলো!ওখুব লোভী মেয়ে-মিঠিঝোরা দেখে কী বলছেন দর্শক?

এই পোস্টের কমেন্ট বক্সে একজন লিখেছেন যে, “ম্যাম দর্শকদের কমেন্টস পড়ে মনে হয় স্ক্রিপ্ট চেঞ্জ করে ফেলেছেন সেই কারণে আগের ডায়লগ এর সাথে আর কোন মিল নেই”

Related Articles