বাংলা সিরিয়াল

গল্পে আসছে শৌর্যের কাজিন!আসলে সেই রাইয়ের হিরো হয়ে আসছে মিঠিঝোরায়!

রাইয়ের হিরো হয়ে মিঠিঝোরা তে এন্ট্রি নিচ্ছে শৌর্যের কাজিন!গল্পে এবার নতুন মোড়!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘মিঠিঝোরা’। এই ধারাবাহিক শুরুর থেকে একদল মানুষ এই ধারাবাহিক দেখা শুরু করেছেন রাই শৌর্য জুটির পরিণতি দেখবার জন্য। ‌ ধারাবাহিক শুরুর সময় প্রোমোতে যদিও দেখানো হয়েছিলো যে, নায়িকা তার পরিবারের ভালোর জন্য তার বোনকে নায়কের হাতে তুলে দেবে কিন্তু গল্পে পুরো 180 ডিগ্রি ঘুরে দেখানো হয়েছে নায়ককে না জানিয়েই নিজের জায়গায় নিজের বোনকে বসিয়ে নায়িকা নায়ক এর সাথে বিয়ে দিয়ে দিয়েছে।

আরও পড়ুন : নীলু চরিত্রের ফ্যান হয়ে গেলাম! নীলুর চরিত্রটা লজিক্যালি গ্রো করছে যা করেছে ঠিক করেছে!বলছেন মিঠিঝোরার দর্শক

এই বিষয়টা দর্শক মেনে নিতে পারছেন না, পরিবারের কথা ভেবে সে যদি বিয়েটা না করতে চাইতো তাহলে করতো না, কিন্তু তাই বলে নিজের বোনকে বিয়ের পিঁড়িতে বসিয়ে দেওয়ার কোন মানেই খুঁজে পাচ্ছেন না দর্শক! যেমন রাইয়ের ছোট বোন নিলু চরিত্রের মধ্যে দর্শক কোনো ইমোশন খুঁজে পাচ্ছে না সে বারবার নিজের জীবন নিজের লাইফ নিয়ে ভাবছি কিন্তু পরিবারের কথা ভাবছে না।

তার বাবার মৃত্যুর পর তার গোটা পরিবারটা যে পথে বসতে চলেছে, দুবেলা খাওয়ার মত অন্ন সংস্থান ও যে তাদের নেই, সেই জায়গায় দাঁড়িয়ে তার দিদি কতটা স্ট্র্যাগল করছে, কতটা লড়াই করছে, সেটা বুঝতে না পেরে দিন রাত নিজের দিদিকে উল্টোপাল্টা কথা বলছে সে এমনকি শ্বশুরবাড়িতে সবার সামনে দিদির গায়ে হাত তুলতেও তার বাঁধেনা।

দর্শকদের মধ্যে অনেকেই মনে করছেন যে খুব শীঘ্রই রাইয়ের নতুন হিরো আসবে এবং সেই হিরো আর কেউ নয়,সে শৌর্যের ই ভাই।

আরও পড়ুন : ‘একমাত্র ব্লুজ‌ই পারে নায়কের বাড়িতে ডজন খানেক অবিবাহিত মেয়ে রাখতে শুধুমাত্র গ্রুপ ড্যান্স করবার জন্য!’ট্রোলিং সোশ্যাল মিডিয়ায়!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“মিঠিঝোরার ৬ মার্চ এপিসোড দেখে মনে হলো রাই এর হিরো নতুন কেউ আসছে যে কিনা শৌর্য্যর কাজিন। শৌর্য্যের মা বলল যে কিছু দিনের মধ্যে তার ভাসুরের ছেলে আসবে। আমার কাছে মনে হলো সেই হবে রাই নেকীর হিরো”

Related Articles