বাংলা সিরিয়াল

শিবরাত্রিতে রচনা কার জন্য জল ঢালবে? দিদি নাম্বার ওয়ানের শিবরাত্রি স্পেশাল প্রোমো দেখে রচনার ব্যক্তিগত জীবনের প্রতি ইঙ্গিত দর্শকের!

জি বাংলার জনপ্রিয় একটি রিয়েলিটি শো হলো ‘দিদি নাম্বার ওয়ান’। এই দিদি নাম্বার ওয়ানে অনেক দিদিরা আসেন যারা তাদের জীবনে অনেক লড়াই করেছেন এবং লড়াই করে আজ স্থিত হয়েছেন তারা তাদের জীবনের গল্প শুনিয়ে যান তাদের জীবনের গল্প শুনে অনেকেই অনুপ্রাণিত হয়, অনেকেই উৎসাহিত হয়।

অনেকেই আবার অভিযোগ করেন যে এই দিদি নাম্বার ওয়ানে অনেক সময় অনেক ঘটনা অনেক বাড়িয়ে বাড়িয়ে বলা হয়, যা সত্যি নয় তাও বাড়িয়ে বাড়িয়ে বলা হয়। এই কিছুদিন আগেই দিদি নাম্বার ওয়ানে এসেছিলেন বাংলা দিদি পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

এই অনুষ্ঠানে এসে তিনি সকলের সামনে একটা আঁকা এঁকেছেন ও নিজের হাতে সবার সামনে রুটি বেলেছেন এবং রচনা ব্যানার্জী ও অন্যান্য সকলের সাথে খোশ গল্পে মেতে উঠেছেন।

সম্প্রতি শিবরাত্রি উপলক্ষে দিদি নাম্বার ওয়ান এর একটি প্রোমো জি বাংলা কর্তৃপক্ষ প্রকাশ করেছে যেখানে দেখা যাচ্ছে যে রচনা বন্দ্যোপাধ্যায় শিবের মাথায় জল ঢালছেন শিবরাত্রি উপলক্ষে। এই প্রোমো দেখে অনেকেই কটাক্ষ করতে ছাড়েন নি।

রচনা বন্দ্যোপাধ্যায়ের ব্যক্তিগত জীবনের প্রতি ইঙ্গিত করে একজন যেমন কমেন্টে লিখেছেন যে, “রচনা কারজন্য ঢালবে?” প্রসঙ্গত উল্লেখ্য রচনা বন্দোপাধ্যায় এর সাথে তার স্বামীর ডিভোর্স না হলেও তারা একসাথে থাকেন না।

আরও পড়ুন : অনুরাগের ছোঁয়ার মিশকা নাচ শেখাবে! অহনার নাচের স্কুলে নাচ শিখতে গেলে কত খরচ জানেন?

একটি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে রচনা একবার বলেছিলেন যে, “আমি ম্যারেড। কিন্তু হ্যাপিলি ম্যারেড বলতে যা বোঝায় তা আমি নই।” একই সাথে তিনি এও বলেছিলেন যে তার ছেলের জন্যই তিনি ডিভোর্সের পথে হাঁটেন নি।

Related Articles