বাংলা সিরিয়াল

নিম ফুলের মধুর trp কমলে না হয় baby track টা আনতো!এখনও 2nd position এ!কি যে দরকার ছিল এত তাড়াতাড়ি এসব দেখানোর?

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক নিম ফুলের মধুতে দেখা যাচ্ছে যে ওস্তাদ মাফিয়া ষড়যন্ত্র ধরবার জন্য দত্ত বাড়ির প্রত্যকে কোমর বেঁধে ছদ্মবেশ ধারণ করে অভিযানে নেমে পড়েছে। বিলাইত সিং এর মুখ থেকে সকল কথা জানবার জন্য পর্না রুচিরা যেমন নাচনেওয়ালি সেজে সেখানে গিয়েছে, তেমনি সৃজন দত্ত‌ও সেখানে মেয়ে নাচনেওয়ালি সেজে গিয়েছে, কারণ

সৃজন দত্ত চায়না যে তার পরিবারের মেয়ে বউদের মান সম্মান ধুলোই মিশে যাক সেই কারনে সে নিজে মেয়ে সেজে বিলাইত সিং এর মন জয় করার চেষ্টা করে। বিলাইত সিং এর স্বাভাবিকভাবেই তাকে মনে ধরে এবং তার সাথেই রাত কাটাতে চায় সে। বিলাইতের সঙ্গী সাথীরা তাকে জিজ্ঞেস করে এত মেয়ে থাকতে মোটা মেয়েকে কেন পছন্দ হলো বেলাইতের!

আরও পড়ুন : শিবরাত্রিতে রচনা কার জন্য জল ঢালবে? দিদি নাম্বার ওয়ানের শিবরাত্রি স্পেশাল প্রোমো দেখে রচনার ব্যক্তিগত জীবনের প্রতি ইঙ্গিত দর্শকের!

তখন বিলায়েত বলে, মোটা মেয়েরাই বেশি ভালো। মোটা মেয়েকেই তার ভালো লাগে। এরপর পর্ণা সৃজন বিলায়তের সাথে যায় এবং বিলায়েতকে ফাঁদে ফেলে তার থেকে সমস্ত কথা বার করে তারা।

এরপর ধারাবাহিকে নতুন ট্রাক আসে যেখানে দেখা যায় যে পর্না মাথা ঘুরে অজ্ঞান হয়ে পড়ে যাচ্ছে এবং দত্ত বাড়ির মানুষজন ডাক্তার ডাকলে জানা যায় যে পরনা প্রেগন্যান্ট! এই কথা শোনবার পর দর্শক বলছেন জি বাংলার নায়িকারা এক এক করে সব প্রেগন্যান্ট হয়ে যাচ্ছে কেন?

অন্যদিকে কিছু মানুষ বুঝে পাচ্ছেন না যে এখনই baby track আনার কি প্রয়োজন এখনও তো নিম ফুল ভালো মতোই টিআরপি পাচ্ছে এবং টিআরপিতে নিজের অবস্থান ভালোভাবে ধরে রেখেছে! আর কিছুদিন পর টিআরপি কম হলেও তো বেবির ট্রাক আনা যেতে পারতো!

আরও পড়ুন : ‘চিনি এখন স্লট হারা নয়! স্লটলিড করেছে!আর মস্করা নয় চিনিকে নিয়ে!’চিনি নিয়ে বলছেন দর্শক!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“নিম ফুলের মধুর trp কমার পর না হয় baby track টা আনতে পারতো
এখনও 2nd position এ
কি যে দরকার ছিল এত তাড়াতাড়ি এসব দেখানোর”

Related Articles