বাংলা সিরিয়াল

মা হতে চলেছে পর্ণা। তার সন্তানের ক্ষতি করতে চক্রান্ত করছে অয়ন মৌমিতা! ছেলেই চাই- জানিয়ে দিল কৃষ্ণা

প্রতি সপ্তাহে টানটান উত্তেজনা নিয়ে এগিয়ে যাচ্ছে জী বাংলার নিম ফুলের মধু ধারাবাহিক। দিনে বেশ জনপ্রিয় হয়েছে এই সিরিয়াল। ইতিমধ্যেই বাড়ির সদস্যদের ফিরিয়ে এনেছে ধারাবাহিকের নায়িকা পর্ণা। এরই মধ্যে তার জীবনে এলো এক সুখবর। মা হতে চলেছে সে। তবে এই আনন্দের খবরেও যেন ঝড়ের পূর্বাভাস পেল পর্ণা।

গল্পের প্লট অনুযায়ী, মা হতে চলেছে পর্ণা, আর বাবা সৃজন। বাড়ির সকলেই এই খবরে খুশি। তবে সৃজনের মা কৃষ্ণা খুশিও নয় আবার দুঃখীও নয়।

আরও পড়ুন : “যাঁরই স্বামী হই না কেন শিবের মতোই হব”! শিবরাত্রির দিনে নিজের বিষয়ে আরকি জানালেন দিব্যজ্যোতি?

একদিকে পুত্রবধূকে মেনে না নিতে পারা আর অন্যদিকে সৃজন এর সন্তানকে অস্বীকার করতে না পারা। সব মিলিয়ে দোলা চলে রয়েছেন কৃষ্ণা দেবী। পর্ণা সেটা বুঝতে পেরেছে। এদিনের পর্বে দেখা যায়, পর্ণার মা হওয়ার খবর শুনে ঘর থেকে বেরিয়ে যায় কৃষ্ণা। এই দেখে দুঃখ পায় পর্ণা। এরপরেও তার শাশুড়ি মা যে তাকে মেনে নিচ্ছে না বিশ্বাস করতে পারে না সে।

হঠাৎ করেই কৃষ্ণা বরণডালা নিয়ে হাজির হয়। ছেলে আর ছেলের বউকে বরণ করতে চায় সে। এতদিন সে সবকিছু মেনে নিয়েছে। তবে এবার যেহেতু বাবুর ছেলে আসতে চলেছে তাই তাদের সব কথা শুনে চলতে হবে পর্ণাকে।

এই কথা শুনে আনন্দের পরিবর্তে ভয় পায় পর্ণা। এখন থেকে কৃষ্ণা মনে করছে, তার নাতি আসতে চলেছে। কিন্তু যদি পর্নার মেয়ে হলে কি হবে? ভেবে চিন্তা হয় তার। সবাই ঘর থেকে বেরিয়ে যেতেই পর্ণাকে কোলে তুলে নেয় সৃজন।

নতুন করে শাড়ির কথা খুলে অনুভবের ঋণ শোধ করার পরিকল্পনা করে পর্ণা আর সৃজন। সকাল হতেই বর্ষাকে ডাকে পর্ণা। দত্ত বাড়ির হোমস্টের ব্যবসা আবার শুরু করতে চায় সে। অনেকদিন সব বন্ধ ছিল তাই আবার চালু করতে হবে।

আরও পড়ুন : সন্ধ্যার ভাই, দিদি,তারা প্রধান মশাইয়ের দ্বিতীয় বউ-কোন কিছু না দেখিয়ে খাপছাড়া ভাবে শেষ করছে সন্ধ্যাতারা! এতো ভালো অভিনেত্রীকে কাজে লাগাতে পারলো না সঠিক করে!

এই শুনে আনন্দে বর্ষা পর্নাকে বলে, সে এখন এই কথা বাড়ির সবাইকে জানাবে। তবে মা ছেলের মাথা থেকে পর্ণার পুত্র সন্তান হওয়ার চিন্তা কিভাবে বের করা যায় সেটাই ভাবছে সে।

Related Articles