বাংলা সিরিয়াল

অভ্র চরিত্রে মুখ বদল নয়, ফড়িংর জীবনের উদ্ধারকর্তা হয়ে ফিরতে চলেছেন অভিষেক বোস! আলতা ফড়িং ধারাবাহিকে ফড়িং এর জীবনে এ কোন নতুন মোড় আসছে? চিন্তায় দর্শকরা

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক আলতা ফড়িং বর্তমানে রীতিমতো দুর্ধর্ষ হচ্ছে। এখন দেখানো হচ্ছে যে অভ্রকে যে মামি কিডন্যাপ করেছিল তা ফড়িং ধরে ফেলেছে। এইবার বাবিয়া সহ পরিবারের সবাই মামিকে পুলিশের হাতে তুলে দেবে জমজমাট হচ্ছে এই পর্ব।

কিন্তু কিছুদিন আগেই এই ধারাবাহিক নিয়ে শোনা যাচ্ছিলো একটি কথা তা হলো , আলতা ফড়িং ধারাবাহিকে ফড়িঙের স্বামী চরিত্রে অভিনয় করতেন জনপ্রিয় অভিনেতা অর্ণব ব্যানার্জি। কিছুদিন ধরে শোনা যাচ্ছিল অভ্র চরিত্রের মুখ বদল হবে এবং অভিনেতা অর্নব ব্যানার্জির জায়গায় আসবেন নেতাজি ও গঙ্গারাম খ্যাত ও অভিনেতা অভিষেক বোস। স্বাভাবিকভাবেই এই বিষয়টি দর্শকরা ঠিক মত মেনে নিতে পারেননি তবে এরপরই শোনা যেতে থাকে যে, অভ্র চরিত্রের মুখ বদল হচ্ছে না, বিশেষ চরিত্রে আসছেন অভিষেক বোস।

সোশ্যাল মিডিয়ায় কমেন্ট করে একজন নেটিজেন দিন দুয়েক আগে লেখেন যে,“ ব্রেকিং
অভ্রের চরিত্রে কোনরকম বদল আসছে না
অর্থাৎ অর্নব মুখার্জি ই অভিনয় করবেন!কিন্তু তার শারিরীক অসুস্থতার জন্য কিছুদিন হয়তো তাকে দেখা যাবে না ধারাবাহিকে
সেজন্য এ ধারাবাহিকে বিশেষ গুরুত্বপূর্ণ চরিত্রে কিছুদিন থাকবেন জনপ্রিয় অভিনেতা অভিষেক বোস”

সম্প্রতি আলতা ফড়িং ধারাবাহিকের নতুন যে প্রোমো দিয়েছে সেখানে দেখানো হচ্ছে যে সেই প্রোমোতে অভিষেক বোস এবং অর্ণব ব্যানার্জি দুজনেই আছে। মা দুর্গার বিসর্জনের সময় ফড়িং যখন অভ্র কে প্রমিস করে সমস্ত বিপদ থেকে সে তাকে রক্ষা করবে তখনই অভ্র জলে পড়ে যায় অভ্রকে বাঁচাতে ফড়িং ও জলে ঝাঁপ দেয় সেই সময় অভিষেক জলে ঝাঁপ দিয়ে ফড়িংকে বাঁচিয়ে আনে।- ফড়িং এর জীবনে এ কোন নতুন মোড় আসতে চলেছে? নতুন প্রোমো দেখার পর এই নিয়ে চিন্তায় পড়ে গিয়েছেন দর্শকরা ও।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।