বাংলা সিরিয়াল

‘ভালোবাসার পরীক্ষা নয়,এটা হলো সাত্যকির চরিত্র নষ্ট করা!’এই পথ যদি না শেষ হয় ধারাবাহিকের নিউ প্রোমো দেখে ক্ষিপ্ত দর্শক বললেন!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক আমাদের এই পথ যদি না শেষ হয়। এই ধারাবাহিকে বর্তমানে দেখানো হচ্ছে যে, সাত্যকির অ্যাক্সিডেন্টের পর থেকে সে নিজেকে অক্ষম বলে মনে করছে এবং উর্মির অযোগ্য বলে মনে করছে। এই পরিস্থিতিতে বারবার উর্মিকে সে আঘাত করছে যাতে উর্মি তাকে ছেড়ে চলে যায় এবং নতুন করে শুরু করে তার জীবন। উর্মিও সাত্যকির মুখ থেকে সত্যি বার করবার জন্য অভিমান করে নিজের বাপের বাড়ি ফিরে গিয়েছে এরপর দর্শকরা আশা নিয়ে বসে থাকেন যে উর্মি সাত্যকির আবার মিল হবে। কিন্তু দর্শকদের আশায় ছাই দিয়ে যে প্রোমো এই সিরিয়ালের বেরিয়েছে সেখানে দেখা যাচ্ছে দুজনের মিল তো দূর ভুল বোঝাবুঝি যেন আরো বাড়ছে।

এই প্রোমোর নাম দেওয়া হয়েছে ভালবাসার পরীক্ষা। দেখা যাচ্ছে উর্মি ছুটে ছুটে সাত্যকির কাছে আসছে এবং সে বলছে আমি জানতাম তুমি আবার ফিরে আসবে। এই সময় সাত্যকি উর্মিকে পবন ভাটিয়ার হাতে তুলে দিচ্ছে এবং বলছে তোমাদের নতুন জীবন শুরু হোক।-এই প্রমাণে দর্শকদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া শুরু হয়েছে। কেউ বলছে ঊর্মি কেন ভালোবাসার পরীক্ষা দেবে কেউ আবার বলছে সাত্যকি চরিত্রটাকে নষ্ট করে দেওয়া হলো।

সোশ্যাল মিডিয়ায় একজন যেমন লিখেছেন, “

ঊমি কেন ভালোবাসার পরীক্ষা দেবে? ঊমি টুকাইকে কতটো ভালোবাসে তা আমরা সবাই জানি দেখেছিও এটার নাম হওয়া উচিত ছিল

“ভাটিয়ার হাতে ঊমিকে সমর্পন করা ” ”।

আরেকজন আবার পথের লেখিকাকে ট্যাগ করে লিখেছেন,“ Sromona Ghose madam আপনাকে অনেক অভিনন্দন। সাত্যকির মতন একটা চরিত্রকে এরকম ভাবে নষ্ট করার জন্য ।
যেই ছেলে অমতে বিয়ে হওয়া সত্ত্বেও স্ত্রী এর দায়িত্ব পালনে অস্বীকার করেনি, যেই ছেলেটা ঊর্মিকে সবসময় বিশ্বাস করেছে। পুরো পৃথিবী ঊর্মির বিপক্ষে থাকলেও যেই ছেলেটা ঊর্মিকে support করেছে তার কাছ থেকে তো এটাই এক্সপেকটেড যে সে নিজের বউকে দান করে দেবে। যেই serial পনপ্রথার বিরুদ্ধে কথা বলেছিলো যেখানে এটা বলা হয়েছিল যে নারী পুরুষের মধ্যে বিভেদ করা উচিৎ নয়। যেই পথ সবসময় চরম বাস্তবতা তুলে ধরেছিলো সেখান থেকে তো আমাদের এটাই প্রাপ্য ছিল।
যাই হক আপনাকে কোনো কথা বলা বৃথা। আপনি যা মনে করবেন সেটাই হবে। সেটাই হোক আমি আর বলে তো কিছু পাল্টাতে পারবো না। শুধু দেখবো পথকে আপনি ঠিক কোথায় নিয়ে দাঁড় করান

আমি কখনো আপনাকে tag করে কিছু বলিনি। এতে আপনার খারাপ লাগলেও আমার কিছু করার নেই। একটা serial আপনাদের কাছে project এর মতন। একটা শেষ হলে আরেকটা আসবে। কিন্তু পথ আমার কাছে একটাই। সার্মি ও আমার কাছে একটাই। এইটা নষ্ট হলে আমি আর কিছু ফেরত পাবোনা এর বিকল্প হিসেবে। এতদিন শুধু দেখছিলাম যে আপনি সাত্যকি চরিত্রটাকে ঠিক কোন জায়গায় নিয়ে যেতে পারেন। আজ ১৮ তারিখের precap দেখে বলতে বাধ্য হলাম।”

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।