বাংলা সিরিয়াল

‘মেহেদির মুখে খালি দুটি ডায়লগ‌ই বারবার শোনা যায় প্রতি এপিসোড,শুনতে বিরক্ত লাগে!অন্য ডায়লগ দিন ওকে’-জগদ্ধাত্রীতে মেহেদির চরিত্র দেখে বিরক্ত দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক জগদ্ধাত্রী। এই ধারাবাহিকে দেখা যায় যে, জগদ্ধাত্রী বলে যে মেয়েটি আছে সে দ্বৈত চরিত্রে অভিনয় করে। একদিকে সে ডাকাবুকো স্পেশাল ক্রাইম ব্রাঞ্চ অফিসার, তার নাম শুনলে সকলে ভয়ে কাঁপে কিন্তু এই মেয়েটি আবার বাড়িতে চুপচাপ থাকে সাত চড়ে রা কাড়ে না। কিন্তু সম্প্রতি ধারাবাহিকে দেখা যাচ্ছে যে জগদ্ধাত্রী তার বন্ধু স্বয়ম্ভূর সাথে জাস্টিস করার জন্য তার মিথ্যে বৌয়ের পরিচয় নিয়ে তার পরিবারে গিয়ে ঢুকেছে।

এই বাড়িতেই আবার আগে থেকে বিয়ে হয়ে আছে জগদ্ধাত্রীর সৎ বোন মেহেদি। কিন্তু এই চরিত্রটির মধ্যে অত্যাধিক পরিমাণে অহংকার আছে। সে বাড়িতে এসেই নিজের কর্তৃত্ব বজায় রাখতে চাইছে, কৌশিকি মুখার্জিকে টাইট দিতে চাইছে যেন তেন প্রকারে। এই চরিত্রটি বিরক্ত লাগার আরো একটি কারণ হলো ধারাবাহিকে যেদিন থেকে মেহেদির বিয়ে হয়ে সে উৎসব দের পরিবারে এসেছে তখন থেকে তাকে একই রকম ডায়লগ এর কথা বলতে শোনা যায়। তার মুখে একই রকম কথা শুনতে শুনতে মানুষরা রীতিমতো বিরক্ত হয়ে গিয়েছেন।

নেটিজেনরা প্রায় এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন একজন নেটিজেন তো পোস্ট করে লিখেছেন,“এখনো পর্যন্ত একটাও পর্ব মিস যায় নি, যে পর্বে মেহেন্দি এই ডায়লগ টা বলিনি”-ডায়লগ দুটো কী? ডায়লগ দুটো হলো-আই‌ লাভ ইউ উৎসব বা আমি তোমাকে ভালোবাসি উৎসব আর আমাকে কিন্তু ইনসাল্ট করা হচ্ছে ‌। – এই দুটি ডায়লগ এত বেশি বার বলেছে মেহেন্দি যে মানুষ বিরক্ত হয়ে গেছে। তাই সোশ্যাল মিডিয়াতেও নেটিজেনরা এই বিষয়টি নিয়ে হাসি মজা করছেন। তবে সবাই এর পাশাপাশি এটাও বলেছেন যে, চরিত্রটি নায়িকার মতই সমান গুরুত্বপূর্ণ হয়ে উঠেছে এই ধারাবাহিকে তবে নির্মাতারা তার মুখে এই দুটি ডায়লগের বদলে অন্য ডায়লগ দিলে আরো বেশি ভালো লাগবে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।