বাংলা সিরিয়াল

এবারে শেষ হয়ে যাচ্ছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক খেলাঘর! বড্ড ভয় করছে শান্টুর! দুঃখে এখন আর কাজ করবেন না সৈয়দ, শনিবার দিনই শেষ শুটিং হবে এই ধারাবাহিকে

বাংলা ধারাবাহিক জগতে শুরু হচ্ছে একের পর এক নতুন ধারাবাহিক। নিত্যনতুন গল্প নিয়ে হাজির হচ্ছে এই নতুন ধারাবাহিকগুলি। দর্শকদের মনোরঞ্জন করতে এবং দর্শকদের আগ্রহ ধারাবাহিকের উপর বজায় রাখতে এই সিদ্ধান্ত নিচ্ছে প্রতিটি চ্যানেলের কর্তৃপক্ষ। আর এই নতুন ধারাবাহিক গুলি শুরু হওয়ার সাথে সাথে শেষ হয়ে যাচ্ছে দীর্ঘদিন ধরে চলা পুরনো ধারাবাহিকগুলি। যেমন সপ্তাহখানেক আগেই শেষ হয়েছে বৌমা এক ঘর, মন ফাগুন, খড়কুটো। আর এবারে সেই তালিকা তে নাম লেখাতে আসছে আরো একটা ধারাবাহিক। যার নাম খেলাঘর। দীর্ঘ বেশ অনেকদিন ধরে এই ধারাবাহিক স্টার জলসার পর্দায় চলেছিল। তবে অবশেষে এই ধারাবাহিকের গল্পে ইতি টানতে চলেছে। শেষ হয়ে যাচ্ছে ধারাবাহিকের পূর্ণা এবং শান্টুর প্রেম কাহিনী।

ধারাবাহিকে শান্টুর চরিত্রে অভিনয় করছে দেখতে পেয়েছিলাম আমরা অভিনেতা সৈয়দ আরেফিনকে এবং পূর্নার চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী স্বীকৃতি মজুমদার। সৈয়দ আরেফিন এর আগে বিভিন্ন ধারাবাহিকে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন। দর্শকের কাছে তিনি অত্যন্ত পরিচিত মুখ। ধারাবাহিকের সান্টু এবং পুর্নার জুটি বেশ জনপ্রিয়তা পেয়েছিল দর্শকমহলে।

যেকোনো ধারাবাহিকই যখন দীর্ঘদিন ধরে চলে তারা সময়ের সাথে সাথে একটা পরিবার হয়ে ওঠে। এই ধারাবাহিকও সেরকমই এক পরিবার হয়ে উঠেছিল। শনিবার দিনই এই ধারাবাহিকের শেষ শুটিং হবে। তারপরেই জানিয়ে দেওয়া হবে সম্প্রচারের শেষ তারিখ। ধারাবাহিক শেষ হয়ে যাওয়ায় ধারাবাহিকের কলাকুশলী সকলেরই মন খারাপ। তাই সেরকমই মন খারাপ ধারাবাহিকের নায়কের। কিন্তু অভিনেতা জানিয়েছেন খেলাঘর শেষ হওয়ার পর কিছুদিনের জন্য বিরতি নিতে চান তিনি। আবার বেশ কিছুদিন পরেই কাজে ফিরবেন নতুন রূপে দর্শকের কাছে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।