টলিউড

খোলা পিঠ ট্রান্সপারেন্ট শাড়িতে সোশ্যালে উষ্ণতা ছড়ালেন অভিনেত্রী কৌশানী! দুধ সাদা পোশাকে সৌমিত্রিশা নাকি কৌশানী কে বেশি সুন্দর লাগে?

বর্তমান প্রজন্মের মানুষের জীবনযাত্রায় সোশ্যাল মিডিয়া এক গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। এই মিডিয়ার দৌলতে প্রতিদিন বহু ভিডিও ভাইরাল হয়। সেই ভিডিও গুলির মধ্যে থাকে, নাচ গান আঁকা, রান্না, হাস্যকৌতুকের ভিডিও। এই সোশ্যাল মিডিয়ার, মাধ্যমে বহু প্রতিভাবান মানুষের খোঁজ পাওয়া গেছে। লকডাউনের সময় মানুষ যখন ঘরবন্দী ছিল তখন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিজেদের প্রতিভাকে তুলে ধরত। সাধারণ মানুষের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয় সেলিব্রিটিদের ছবি ও ভিডিও। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে অভিনেত্রী কৌশানী মুখার্জির ছবি।

বর্তমান সময়ে একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন কৌশানী মুখার্জি। সোশ্যাল মিডিয়ায় প্রায়ই নিত্যনতুন ছবি পোস্ট করে খবরের শিরোনামে থাকেন এই অভিনেত্রী। এর আগে তাঁর মালদ্বীপ ট্রিপের ছবি সোশ্যালে ভাইরাল হয়েছিল। এবার আরও কয়েকটি ছবি ভাইরাল হল, তবে তা ফটোশুটের।

সম্প্রতি কৌশানী সোশ্যাল মিডিয়াতে কয়েকটি ছবি শেয়ার করেছেন অনুরাগীদের জন্য। যে ছবিগুলিতে তাকে পড়তে দেখা যাচ্ছে সাদা রংয়ের নেটের শাড়ি। শাড়ি জুড়ে কাজ করা আছে সাদা সুতোর ফ্লোরাল এমব্রয়ডারি। এই শাড়ির সাথে সাদা রঙের সিকুইনড স্লিভলেস ব্লাউজ পরেছেন তিনি। ব্লাউজটি স্লিভলেস হওয়ার কারণে কৌশিনীর পিঠটি স্পষ্ট বোঝা যাচ্ছে। তবে তিনি শাড়ি দিয়ে সেটিকে ঢেকে রেখেছেন। শাড়ির সাথে ম্যাচিং করে গলায় রয়েছে সাদা রঙের স্টোন স্টাডেড কুন্দন নেকপিস। এই নেকপিসে রয়েছে সবুজ পাথর। কুন্দনের দুল রয়েছে কৌশানীর কানে। হাতে পড়েছেন অক্সিডাইজড আংটি। মুখে হালকা মেকআপ এবং ঠোঁটে রয়েছে গ্লসি। ছবিগুলি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করতে গিয়ে কৌশানি লিখেছেন আলোকিত বছরের কথা। তার সাথে জুড়ে দিয়েছেন সাদা রঙের হার্ট ইমোজি।

এই বছরে কৌশানীর জন্মদিনে একটি সুখবর ঘোষণা করেছে কৌশানী ও তাঁর বয়ফ্রেন্ড বনি সেনগুপ্ত (Bonnie Sengupta)। সুখবরটি হল কৌশানীর নতুন প্রযোজনা সংস্থা খুলেছেন। তাঁদের আপকামিং ফিল্মটি হল দেবরাজ সিংহ (Devraj Sinha) পরিচালিত ‘সব করো প্রেম করো না’। এই ছবিতে বনি ও কৌশানী অভিনয় করতে দেখা যাবে রজতাভ দত্ত (Rajatabha Dutta), অম্বরীশ ভট্টাচার্য (Ambarish Bhattacharya), বিশ্বনাথ বসু (Biswanath Basu) প্রমুখ অভিনেতাদের।

 

View this post on Instagram

 

A post shared by Koushani (@myself_koushani)

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।