বাংলা সিরিয়াল

‘সব নায়িকারা এত মহান হয় কি করে?’আহত জয়কেই সেবা করতে তার বৌদিদি দীপা! অনুরাগের ছোঁয়া দেখে বলছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়াতে দেখা যাচ্ছে যে একসময় গল্প জনপ্রিয় ছিল সূর্য দীপার কেমিস্ট্রির জন্য সেই গল্প আজ ধীরে ধীরে চেঞ্জ হয়ে গিয়ে দীপার জীবনের জার্নি এবং দীপাকেই মেন ফোকাস করা হচ্ছে।

দীপার ছোটবেলাকার ভালোবাসা অর্জুন যে চিরকাল নীরবে দীপাকে ভালোবেসে গেছে, সেই মানুষটি যখন দীপার ক্রাইসিসের সময়ে দীপার পাশে আবার ফিরে আসে,তখন দীপা সিদ্ধান্ত নেয় যে, তার মেয়েদের জন্য, তার নিজের জন্য সে এবার নতুন করে বাঁচবে আর অর্জুনকে বিয়ে করবে। লাবণ্য, প্রবীররা এই বিয়ে মেনে নিলেও অর্জুনের মা পৃথা ম্যাম এই বিয়েতে বাধা দিতে শুরু করে।

আরও পড়ুন : রুদ্র অধরাই থেকে যাবে ফুলকি শেষ না হওয়া পর্যন্ত!রোহিত ও তাই বোকা থেকে যাবে শেষ পর্যন্ত!বিরক্তিকর সিরিয়াল

এছাড়া ধারাবাহিক যে দেখানো হয় যে জয় একসময় বৌদিদিকে এত ভালোবাসতো সেই জয় সবার সামনে এই বিয়ের বিরোধিতা করে এবং বলে দুই সন্তানের মা কখনো দ্বিতীয় বিয়ে করতে পারে না!

বারবার যদি তাকে চূড়ান্তভাবে অপমানিত করে প্রকাশ্যে কিন্তু তারপরেও যখন জয়ের বিপদ আসে জয় যখন অসুস্থ হয় বা আহত হয় তখন নিজের আত্মসম্মান বোধ বিসর্জন দিয়ে দীপা কিন্তু ছুটে যায় এবং অসুস্থ জয়ের সেবা করে যা দেখে চোখে জল চলে আসে উর্মির।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন পোস্ট করে লিখেছেন যে,“জয় মাতলামি করতে গিয়ে নিজেক আঘাত করে ফেলে। কিন্তু যে বৌদি কে এত অপমান করেছে।
সেই বৌদি কিভাবে তার ভাইয়ের সেবা করলো। দৃশ্য টা দেখে উর্মির চোখে জল চলে এসেছে।”

আরও পড়ুন : ডোরার ভিলেন চরিত্র অনেক ভালো!এই ন্যাকা হাপানি নীলু জাস্ট অসহ্য!বলছেন দর্শক

এই পোস্টের কমেন্ট বক্সে একজন লিখেছেন যে,“জয় কখনো চায় না তার বৌ দিদি অন্য কারো হোক তার জন্য এত মাতলামি অপমান করতেছে তার বউ দিদি কে । আমার মনে হয় সব থেকে জয় বাচ্চা দুটোকে আর তার বউ দিদিকে খুবই ভালোবাসে । তার নিজের ভাইয়ের থেকেও বেশি ।” আরেক জনের কথায়,“সব নায়িকারা এত মহান হয় কি করে ”

Related Articles