বাংলা সিরিয়াল

রুদ্র অধরাই থেকে যাবে ফুলকি শেষ না হওয়া পর্যন্ত!রোহিত ও তাই বোকা থেকে যাবে শেষ পর্যন্ত!বিরক্তিকর সিরিয়াল

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ফুলকি। এই ধারাবাহিকে দেখা যায় যে,ফুলকি নিজের মনের সন্দেহের কথা রোহিতকে বললেও রোহিত সে কথা বিশ্বাস করে না। যা দেখে দর্শক রোহিতের ওপর রেগে গিয়ে ভাবতে থাকেন যে, এই বোকা রোহিতটা কবে যে শুধরোবে কে জানে? ধারাবাহিকে দেখা যায় যে,‌ রুদ্র ডাইরেক্ট এসে রোহিতকে জিজ্ঞেস করে, যে সে কি ঐ নকল চানু খুনে তাকে সন্দেহ করছে?

না‌ হলে সে কেন লাবুকে জিজ্ঞেস করতে গিয়েছিল যে, ঐ রাতে রুদ্র বাড়িতে ছিলো কি না? রোহিত কি বলবে বুঝতে পারে না, সে বলে না না রুদ্র, ওরকম কিছু না। এরপর রোহিত প্রায় রুদ্রের সামনেই ফুলকিকে বলে বসে যে, ফুলকি তুমি রুদ্রের ভূত মাথা থেকে বের করে দাও, আমি যেন আর এটা শুনতে না পাই!

আরও পড়ুন : সৃজন সুইটির বিয়ে ডান!দত্ত বাড়িতে এলো পর্ণার নতুন সতীন!গল্প কোন দিকে মোড় নেবে এবার?

রুদ্র ও এটা শুনে ফেলে, যে রোহিত ফুলকিকে কি করতে না বলছে তার বিষয়ে? রুদ্র সেটা জানতে ফুলকির পেছনে লোক লাগিয়ে দেয়।এরপর রুদ্র অফিসে গিয়েই তিওয়ারিকে দিয়ে ফুলকির পেছনে লোক লাগিয়ে দেয় আর অন্য দিকে ফুলকি সবজি বালী সেজে অংশুর গুপ্তচরের জন্য অপেক্ষা করতে থাকলে গুপ্তচর এসে লাউয়ের মধ্যে একটা চিরকুট দিয়ে যায়,তখন সেটা রুদ্রের গুপ্তচর দেখে নেয়।

ফুলকি আর অংশু স্টোরে গিয়ে চিরকুট খুলে দেখে যে, তাতে লেখা থাকে মোহনাপুরা তে রাজাবাবুর সাহায্যে কিছুদিনের মধ্যে একটা অনেক বড়ো অস্ত্রের ডিল হতে চলেছে, রাজাবাবুর নাম দেখে ফুলকি বলে, যে এই রাজাবাবু আসল চানুকেও কিডন্যাপ করেছিল না দাদাভাই? অংশু বলে, হ্যাঁ। কিন্তু এই রাজাবাবুর সাথে রুদ্রের কঘ সম্পর্ক?

কারন যে এলাকাতে অস্ত্রের ডিল হবে, সেটা রুদ্রের এলাকাতেই পড়ে আর এতো বড়ো ডিল রুদ্র জানবেনা এটা হতে পারে না। দর্শকদের মধ্যে অনেকে মনে করছেন যে,রুদ্রের লোক যে অংশুর গুপ্তচরকে দেখে ফেললো,এরফলে রুদ্র জেনে যাবে যে, ফুলকিকে সাহায্য করছে অংশু আর তার ওপর সে বড় কোনো চাল চালবে।

আরও পড়ুন : চন্দনের মুখে ভালোবাসার কথা শুনে কি গলে যাবে বিপাশা? নাকি ঠাঁটিয়ে একটা চড় মারবে!

একজন নেটিজেন এই ধারাবাহিক টি দেখে কমেন্ট করেছেন যে,“রুদ্র অধরাই থেকে যাবে সিরিয়াল শেষ না হওয়া পর্যন্ত। রোহিত ও তাই বোকা থেকে যাবে সিরিয়াল শেষ না হওয়া পর্যন্ত। বিরক্তিকর সিরিয়াল।”

Related Articles