বাংলা সিরিয়াল

‘ফুলকিতে দ্বিতীয় জুটি হিসেবে কামব্যাক করবে সীমারেখার জিৎ বিন্দি জুটি ওরফে অভিষেক দিয়া!’ জিৎ বিন্দির ফেরার কথা শুনে খুশি দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ছিলো সীমারেখা। এই ধারাবাহিকে সীমা,রেখা ছিলো দুই যমজ বোন আর এই দুই চরিত্রেই অভিনয় করেছিলেন ইন্দ্রাণী হালদার, গল্প অনুযায়ী এই চরিত্র দুটিই ছিল ধারাবাহিকের মুখ্য চরিত্র, কিন্তু পরবর্তীতে দেখা যায় এই ধারাবাহিকের মূল আকর্ষণ হয়ে ওঠে জিৎ বিন্দির জুটি। এই জুটি করে জনপ্রিয়তা অর্জন করেছিলেন অভিষেক দিয়া, এই কাজ করতে করতেই তারা বাস্তব লাইফেও ছুটি বেঁধে ফেলেন অর্থাৎ প্রেমে পড়ে যান তারা, যদিও এই সম্পর্ক দীর্ঘস্থায়ী হয়নি ভেঙে যায় এবং তারপরে অভিষেক নেতাজি ও গঙ্গারামের মতো প্রজেক্টে কাজ করেছেন আর দিয়া নজর ধারাবাহিকে অভিনয় করেছেন এবং বর্তমানে মিঠাই ধারাবাহিকেও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন।

সম্প্রতি জি বাংলায় একটি নতুন ধারাবাহিক আসতে চলেছে ফুলকি। এই ধারাবাহিকে নায়কের রোলে অভিষেক থাকবেন বলে শোনা যাচ্ছিল কিন্তু সম্প্রতি আবার অন্যরকম কথা শোনা যাচ্ছে। একটি সূত্রের খবর অনুযায়ী অভিষেক এখানে লিড নায়কের চরিত্র করবেন না, লিড নায়কের চরিত্র এখনো খোঁজা হচ্ছে, অভিষেক হচ্ছেন সেকেন্ড লিড আর এই ধারাবাহিকে উপরি পাওনা হিসেবে ফিরতে চলেছে দিয়াও, শুধু তাই নয় তারা বলেন যে সীমারেখার পর এই ধারাবাহিকে আবার একসাথে জুটি বাঁধবেন অভিষেক দিয়া।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে, “Breaking…
ফুলকিতে দ্বিতীয় জুটি হিসেবে এত বছর পর কামব্যাক করতে চলেছেন সীমারেখার বিন্দি – প্রিয়জিৎ জুটি ওরফে অভিষেক – দিয়া!

ফুলকির নায়ক এখনো সিলেকশন চলছে..!
সূত্র : কারেন্ট টলিউড” কিন্তু এই পোস্টটি কি সত্যি না মিথ্যে সোশ্যাল মিডিয়ায় আরেকজন এই ছবি পোস্ট করে সম্পূর্ণ মিথ্যা বলে দাবি করে জানিয়েছেন যে,“কারেন্ট টলিউড সম্পূর্ণ ফেক নিউজ দিছে এটা একেবারেই ফেক।। মেইন লিড থাকছে অভিষেক বোস।।”

Related Articles