বাংলা সিরিয়াল

‘এটা দেখে মনে হচ্ছে এদের মধ্যে সাময়িক দূরত্ব তৈরি হবে’বন্ধুত্বের স্মারক হিসেবে মৌকে ডোডোর গাছ উপহার দেওয়ায় চিন্তায় পড়েছেন মেয়েবেলা ভক্তরা!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক মেয়েবেলা। এই ধারাবাহিকে মৌ নির্ঝরের জুটি দর্শকদের বেশ পছন্দ হয়েছে। সম্প্রতি এই ধারাবাহিকে রবীন্দ্র জয়ন্তী অনুষ্ঠান পালিত হলো বেশ মহা সমারোহে,তারপর দেখা যাচ্ছে মৌ আর নির্ঝর তাদের সম্পর্কের দিকে আরো একধাপ এগিয়েছে, ডোডো মৌকে বলে সে তার পছন্দ-অপছন্দ সম্পর্কে কিছুই জানে না, তখন মৌ বলে, কিছু জানবার জন্য তো বন্ধু হ‌ওয়া প্রয়োজন।

এরপর মৌএর দিকে বন্ধুত্বের হাত বাড়িয়ে দেয় ডোডো,সম্প্রতি ধারাবাহিকে কিছু মৌঝর মোমেন্ট দেখানো হচ্ছে, যা দেখার পর চিন্তায় পড়েছেন দর্শক কারণ তারা মনে করছেন খুব শিগগিরই আংশিক সময়ের জন্য হলেও এই জুটির বিচ্ছেদ দেখানো হবে। কারণ ধারাবাহিকের এই প্রোমো তে দেখানো হয়েছে যে, ডোডো বলছে , আমি না, মিথ্যাবাদীদের একদম পছন্দ করি না। মৌ তখন বলে, তোমার এই স্পষ্টবাদীতার জন্যই আমার তোমাকে এত ভালো লাগে।

এরপর এই ধারাবাহিকের একটি প্রোমো সোশ্যাল মিডিয়ায় বেরিয়েছে যেখানে দেখা যাচ্ছে যে, ডোডো মৌকে একটি গাছ দেয় তাদের বন্ধুত্বের স্মারক হিসেবে। একই সাথে বলে যে, আমাদের যোগাযোগের মাধ্যম‌ও হবে এই গাছটা। মৌ অবাক হয়ে যায় এই গাছটা কিভাবে যোগাযোগের মাধ্যম হবে? তখন ডৌডো বলে, এই গাছটার কী কী দরকার, এই গাছটা কতটা বড় হলো, গাছটার অসুখ করলো কিনা গাছটা কেমন আছে তা জানবার জন্য আমাকে এখানে আসতেই হবে আর সেই কারণে আমাকে এখানেও আসতে হবে।

কিন্তু এই প্রোমো দেখেই দর্শকদের কপালে চিন্তার ভাঁজ পরেছে। মেয়েবেলার গ্রুপে এই প্রোমো শেয়ার করে এক দর্শক লিখেছেন, এটা দেখে মনে হচ্ছে এদের মধ্যে সাময়িক দূরত্ব তৈরি হবে! এই পোস্টে আর একজন আবার লিখেছেন,বিচ্ছেদ হলেও ততদিনে মনে টান অনুভূতি প্রেম গড়ে উঠবে। বিরহ বেদনের পর পুর্ণমিলন আরো সুন্দর হবে।

Related Articles