বাংলা সিরিয়াল

‘নায়ক নায়িকা ভিলেন কে ওভার অ্যাক্টিংয়ের দোকান লাগছে! প্রোমো দেখেই সিরিয়াল দেখার ইন্টারেস্ট চলে গেল!’-বাংলা মিডিয়ামের প্রোমো দেখে বলছেন নেটিজেনরা!

জি বাংলা জনপ্রিয় ধারাবাহিক কৃষ্ণকলি খ্যাত জুটি তিয়াশা ও নীল অল্প কয়েক দিনের গ্যাপে আবার ফিরছে নতুন জুটি হয়ে নতুন ধারাবাহিকে। কৃষ্ণকলি ধারাবাহিকের পর নীল কে উমা সিরিয়ালে দেখা গেলেও তিয়াশা কে সেভাবে নতুন কোন ধারাবাহিকে দেখা যায় নি। কিন্তু দীর্ঘ অনেকদিন ধরে শোনা যাচ্ছিল যে জনপ্রিয় এই জুটি পুনরায় ফিরছে টেলিভিশন ইন্ডাস্ট্রিতে। কৃষ্ণকলি খ্যাত এই জুটি যে জি বাংলার বদলে স্টার জলসায় ফিরবে তেমনটাও শোনা যাচ্ছিল তবে প্রোমোর এতদিন কোন নামগন্ধ ছিল না। কিছুদিন আগে আবার শোনা গেল যে এই ধারাবাহিকের নাম সহজপাঠ বদলে হয়েছে বাংলা মিডিয়াম।

একসাথে এটাও শোনা যাচ্ছিল যে চ্যানেল থেকে প্রথম যে প্রোমো শ্যুট করা হয়েছে তা চ্যানেল কর্তৃপক্ষের পছন্দ না হওয়ায় আবার নতুন করে প্রোমো শ্যুট করা হচ্ছে। তাই দর্শকরা ভেবেই নিয়েছিলেন প্রথম প্রোমো আসতে অনেকটাই দেরি হবে।

কিন্তু সম্প্রতি স্টার জলসা চ্যানেল খুললেই দেখা যাচ্ছে যে, তিয়াশা লেপচা ও নীল ভট্টাচার্য অভিনীত আপকামিং ধারাবাহিক বাংলা মিডিয়ামের প্রোমো আউট হয়েছে স্টার জলসায়। এই প্রোমো তে দেখা যাচ্ছে যে নীল শহরের একটি নামিদামি ইংলিশ মিডিয়াম স্কুলের একজন অন্যদিকে তিয়াশা গ্রামের একজন বিজ্ঞানের ভালো শিক্ষিকা। যে গ্রামের কিছু ছেলেমেয়েদের পড়ায় এরপর তার বাড়িতে চাকরির চিঠি আসে, দুটি চাকরি চিঠি আছে তার নামে তার মধ্যে একটি শহরের ইংরেজি মিডিয়াম স্কুলের চিঠি। তার মাইমা বলে বাংলা মিডিয়ামে পড়েছে বলে পাত্রপক্ষ তাকে পছন্দ করেনি আর সে আবার ইংরেজি মিডিয়ামে পড়াতে যাবে? এরপর তিয়াসা বলে, হ্যাঁ গ্রামের থেকেই সে ইংরেজি মিডিয়াম স্কুলে বিজ্ঞান পড়াতে যাবে।

এই প্রোমো দেখে দর্শকদের বেশিরভাগ মানুষই বলছেন প্রোমোটি তাদের একদমই পছন্দ হয়নি। একজন নেটিজেন যেমন সোশ্যাল মিডিয়ায় লিখেছেন,“ছি!কি বাজে প্রমো! প্রমোতে নায়ক – নায়িকা – ভিলেনের ওভার এক্টিং এর দোকান লাগছে!”
এই কথাকে সমর্থন করে আর একজন বলছেন,“এর জন্যই হয়ত,চ্যানেল এই প্রমো cancel করতে চেয়েছিল!নতুন প্রমো খুব শীঘ্রই আসবে!
এই ফালতু প্রমো দেখে তো দেখার interest ই চলে গেল”

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।